শিয়ালদহ মেট্রো সংযোগের পর প্রথম বইমেলা; রবিবারেও চালু থাকছে পরিষেবা!

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

63052128

প্রতি বছরেরব মত এবছরও কলকাতার সল্টলেকের সেন্ট্রাল পার্কে ৪৬ তম আন্তর্জাতিক বইমেলা শুরু হয়ে গিয়েছে। তবে তুলনামুলকভাবে এবারের বই মেলায় ভিড় উপছে পড়ছে। শিয়ালদাহ-সল্টলেক মেট্রো সংযোগের পর এটি প্রথম বইমেলা। যাত্রীদের যাতায়াতের সুবিধার্থে রবিবারেও পরিষেবা চালু রেখেছে ইস্ট ওয়েস্ট মেট্রো।  স্বাভাবিকভাবেই বইপ্রেমীদের কাছে এটি একপ্রকার  উপরি পাওনা।

এবারের বইমেলা ৩১ জানুয়ারি শুরু হয়েছে এবং  ১২ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। দুপুর ১২ টা থেকে রাত ৮ টা অবধি খোলা থাকবে এই মেলা।

শিয়ালদহ থেকে সল্টলেক সেক্টর ফাইভে যাওয়ার প্রথম মেট্রো ছাড়বে বেলা ১২ টা ৫০ মিনিটে। সল্টলেক সেক্টর ফাইভ থেকে শিয়ালদাহগামী  প্রথম মেট্রো ছাড়বে বেলা ১ টায়। শিয়ালদাহ থেকে সেক্টর ফাইভ গামী শেষ মেট্রো ছাড়বে ৯ টা ৩৫ মিনিটে। সল্টলেক থেকে শিয়ালদাহগামি শেষ মেট্রো ছাড়বে ৯ টা ৪০ মিনিটে। সোমবার থেকে শনিবার পর্যন্ত আপ ডাউন মিলিয়ে ১২০ টি মেট্রো চলবে।

পাবলিশার্স  এন্ড বুক গিল্ডের তরফ থেকে রবিবার ইস্ট ওয়েস্ট মেট্রো চালু রাখার আর্জি জানানো হয়েছিল; সেই দাবি মেনে রবিবারে দুপুর থেকে রাত পর্যন্ত মেট্রো পরিষেবা চালু থাকছে। স্টেশন চত্বর গুলিতে ভিড় নিয়ন্ত্রন করার জন্য নজরদারি রাখছে মেট্রো কর্তৃপক্ষ। 

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর