বিধান সভা থেকে সাসপেন্ড পাঁচ বিজেপি বিধায়ক!

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20220329_175031

সুরজিৎ দাস, নদিয়াঃ গতকাল রাজ্যের বিধানসভায় অধিবেশন চলাকালীন বচসা বাঁধে শাসক দল ও বিজেপির মধ্যে। বচসা শেষ পর্যন্ত গড়ায় হাতাহাতি তে। তৃণমূলের অভিযোগ, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারি হাত তোলে তৃণমূল বিধায়ক নির্মল মাঝি ও আসিত মজুমদারের ওপর। অভিযোগ, জামা ছিঁড়ে, চশমা ভেঙ্গে নাকের হাড় ফাটিয়ে দেওয়া হয় তাদের। এবং বিধায়ক মানিক ভট্টাচা এর পায়ে আঘাত করা হয় ও বজ্রকিশর গোস্বামীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। এইসব অভিযোগ তুলে আজ বিজেপির পাঁচ বিধায়ককে বহিষ্কার করা হয় বিধানসভা থেকে।

আর এই ঘটনার প্রতিবাদ জানিয়ে জায়গায় জায়গায় বিক্ষোভ দেখাতে শুরু করে বিজেপি কর্মী সমর্থকেরা। তাদের অভিযোগ অগণতান্ত্রিক উপায়ে রাজ্য বিধানসভা থেকে বিজেপির ৫জন বিধায়ককে সাসপেন্ড করা হয়েছে। এরই প্রতিবাদে গোটা রাজ্যের সঙ্গে মঙ্গলবার রানাঘাট থানার সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করল ভারতীয় জনতা পার্টি। “গতকাল বিধানসভায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং বিধানসভায় বিজেপির চিফ হুইপ মনোজ টিগগাসহ ৫জন বিজেপি বিধায়কের ওপর আক্রমণ করেছে তৃণমূল বিধায়ক”।এই অভিযোগ তুলে এবং একইসঙ্গে অগণতান্ত্রিকভাবে বিরোধী দলনেতাসহ ৫বিজেপি বিধায়ককে সাসপেন্ড করা হয়েছে।এরই প্রতিবাদে আজ গোটা রাজ্য জুড়ে প্রতিবাদে সামিল হয়েছে ভারতীয় জনতা পার্টি।

এদিন নদীয়ার রানাঘাট থানার সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করল বিজেপি নদিয়া দক্ষিণ জেলা সাংগঠন ।এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপি বিধায়ক তথা বিজেপি নদিয়া দক্ষিণ সাংগঠনিক জেলার সভাপতি পার্থসারথি চট্টোপাধ্যায়।রানাঘাট থানার সামনে এদিন বিক্ষোভ কর্মসূচি পালন করে ভারতীয় জনতা পার্টি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর