ট্রাম্প কে নিয়ে অসহনীয় পোস্ট; টুইটার একাউন্ট সাসপেন্ড খোমেনির

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

twitter-just-removed-a-tweet-from-an-account-link-2-4416-1550336190-6_dblbig

নিউজ ডেস্ক : বেশ কিছুদিন থেকেই চলছিলো ট্রাম্প আর ইরানের গৃহযুদ্ধ। তা আরো জোরদার হয়েছিল ইরানের বিপ্লবী গার্ড এর অভিজাত শাখা কুদস ফোর্সের প্রধান কাশেম সুলাইমানি কে হত্যার সময় থেকে। বলা যেতে পারে, ট্রাম্প প্রশাসনের এতদিন ইরানের উপর এক রকমের খড়গহস্ত রাজত্ব চলছিল। যেহেতু এখন ট্রাম্প প্রশাসনের কোন ক্ষমতা নেই! সেহেতু, তাদেরকে(ট্রাম্প) কটাক্ষ বা অপমান করতে ইরানীদের আর কোনো বাধাই থাকে না।

শুক্রবার এক প্রতিবেদনে, আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে যুদ্ধবিমানের ছায়ায় গলফ খেলতে দেখা গিয়েছে। আর এটা কে সুযোগে সদ্ব্যবহার করার মতো করেই এই ছবিটা কে নিয়ে টুইটারে এক অসহনীয় পোস্ট করেন ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ আলী খামেনি। কিন্তু দেখা যায় হিতে-বিপরীত! ট্রাম্পকে নিয়ে অশ্লীল পোস্ট এর ফলস্বরূপ আয়াতুল্লাহ খামেনির টুইটার অ্যাকাউন্টটি স্থগিত করে দেয়া হয়।

শুক্রবারের এই পোস্টটি ছাড়াও বৃহস্পতিবার খামেনি এক টুইট বার্তায় বলেন যে,” আমাদের প্রধান নেতা কাশেম সুলাইমানি কে হত্যার প্রতিশোধ নেয়া অনিবার্য। যে বা যারা এই হত্যাকাণ্ডের পেছনে ছিল তাদের থেকে প্রতিশোধ অবশ্যই নেয়া হবে”। এছাড়া, ইরানের প্রধান বিচারপতি ইব্রাহিম রায়সি সতর্ক বার্তা দিয়ে বলেছিলেন যে,”ট্রাম্প ন্যায় বিচারের ঊর্ধ্বে নন এবং সুলাইমির হত্যাকারীরা পৃথিবীর কোথাও নিরাপদ নয়”।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর