হিন্দুত্ববাদী সন্ত্রাস বেড়েই চলেছে যোগীর রাজত্বে, আরো এক মুসলিম গো সন্ত্রাসীদের গণপিটুনির শিকার

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

20210704130453_IMG_1992-1-768x512

নিউজ ডেস্ক : উত্তর প্রদেশে নির্বাচনের আগে বেড়েই চলেছে সম্প্রদায়িক রাজনৈতিক শক্তির প্রচ্ছন্ন মদতে ঘটে চলা হিন্দুত্ববাদী সন্ত্রাস। এবার ৬২ বছরের কাজিম আহমেদকে আক্রমণ করল গো সন্ত্রাসবাদীরা।

দিল্লির জাকির নগরীর বাসিন্দা কাজিম আহমেদ বলেন যে তিনি যখন এক আত্মীয়ের বিয়েতে যোগ দিতে আলীগড় যাচ্ছিলেন তখন তাকে এই সন্ত্রাসী দলটি দ্বারা নির্মমভাবে আক্রমণ করা হয়।

হিন্দুত্ববাদী সন্ত্রাসীরা তাকে দৃশ্যমান মুসলিম পরিচয়ের জন্য আক্রমণ করেছিল, তারা তার সামনে মুসলিমবিরোধী মন্তব্য উত্থাপন করে।

“আমি আলিগড়ের জন্য বাস পাওয়ার জন্য নোয়াডা সেক্টর-৩৭ এ অপেক্ষা করছিলাম, তখন একটি সাদা গাড়িতে দূর থেকে দাঁড়িয়ে থাকা কয়েকজন লোক আমাকে তাদের দিকে ডাকে। আমি সেখানে গেলে তারা আমাকে গাড়ীর ভিতরে টেনে নিয়ে যায়। জানালা তুলে দেয় এবং কিছু জিজ্ঞাসা করার বা বলার আগে আমাকে মারধর শুরু করে,” তিনি জানান।

প্রবীণ ব্যক্তি অভিযোগ করেন, তিনি বাঁচার জন্য আর্জি জানান কিন্তু গেরুয়া সন্ত্রাসীরা শুনেনি এবং নির্মমভাবে মারধর করে, তাকে অর্ধ-মৃত অবস্থায় ফেলে রেখে যায়। “তারা আমার পায়জামা সরিয়ে নিয়েছিল, নাকে স্ক্রু ড্রাইভার দিয়ে আমাকে হত্যার করেছিল, আমার সমস্ত অর্থ, জিনিসপত্র এবং চশমা নিয়ে গেছে হিন্দুত্ববাদী সন্ত্রাসীরা। তারা আমার দাড়ি টেনে ছিঁড়ে নিতে চাইছিল এবং নরপশুরা গামছা দিয়ে আমার ঘাড়ে গলা টিপে হত্যা করার চেষ্টা করেছিল, ”শোকগ্রস্থ বৃদ্ধ বলেন।

কাজীম নোডিয়া সেক্টর ৩ থানায় একটি পুলিশ অভিযোগ দায়ের করেছেন।

বৃদ্ধটি বলেন যে তিনি প্রবল ভয় পেয়েছিলেন। ঘটনার সময় তিনি ভেবেছিলেন যে তিনি হবেন এমন একজন আর একজন মুসলমান, যাকে হিন্দু সন্ত্রাসবাদী গোষ্ঠী নিত্যদিন যেভাবে মুসলিম হত্যা করছে সেইভাবে হত্যা করা হবে।

“আমার মুসলিম পরিচয়ের ভিত্তিতে এটি প্রথম আক্রমণ নয়। এক বছর আগে ট্রেনে আলীগড় যাওয়ার সময় উগ্র হিন্দুত্ববাদী গুজ্জররা আক্রমণ করেছিল, ”বলেছেন কাজিম।

কাজিমের ছেলে আরহাম বলেন, পুলিশ সোমবার পরিবারকে FIR এর অনুলিপি সরবরাহ করবে। তার বাবা কাজিম আহমেদকে তার পরিবারের চিকিৎসক চিকিৎসা করছেন।

আরহাম মাকতবকে বলেছিলেন, “আমরা মিডিয়াতে বিষয়টি উত্থাপন করতে চাই না কারণ আমরা কট্টর হিন্দুত্ববাদী যোগী প্রশাসনের সহজ লক্ষ্য হয়ে উঠব এবং আমাদের রাজনৈতিক বা অন্য কোন শক্তিশালী ব্যাকআপ নেই।”

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর