বিপ্লব দেবের ডাকা বৈঠকে অনুপস্থিত সুদীপ রায় সহ মুকুল ঘনিষ্ট ১০ বিধায়ক, বাড়ছে দলবদলের জল্পনা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

6d051ac0fbb4

নিউজ ডেস্ক : ত্রিপুরায় সুদীপ বর্মন সহ প্রায় ১০ জন মুকুল ঘনিষ্ট বিধায়কের সঙ্গে রাজ্য বিজেপির দূরত্ব বেড়েই চলেছে। কয়েক দিন আগে তাদের সঙ্গে কথা বলে সমস্যা সমস্যা সমাধানের চেষ্টা করেন খোদ জেপি নাড্ডা। কিন্তু তাতেও যে পরিস্থিতির কোনো উন্নতি হয়নি তা বিঝা গেল। গত শুক্রবার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের ডাকা বৈঠকে গরহাজির ছিলেন মুকুল ঘনিষ্ট ১০ বিজেপি বিধায়ক। শুক্রবার বিধানসভার পরিষদীয় দলের বৈঠক চলে প্রায় দু’ঘণ্টা। উল্লেখযোগ্য বিষয় মোট ৩৬ জন বিধায়কের মধ্যে ১০ জন বিধায়ক গরহাজির ছিলেন এই বৈঠকে। অনুপস্থিত ছিলেন সুদীপ রায় বর্মন, রামপ্রসাদ পাল, পরিমল দেব বর্মন, আশিস দাস, আশিস কুমার সাহা-র মতো বিধায়করা।

 

মূলত এই পূর্বনির্ধারিত বৈঠকে বিপ্লব দেবের ওপরে কতটা আস্থা রয়েছে বিধায়কদের, তা যাচাই করতেই এই বৈঠক ডাকা হয়েছিল। প্রসঙ্গত, কয়েকদিন আগেই যখন বিপ্লব দেবের মন্ত্রিসভায় বিভিন্ন রদবদলের সম্ভাবনা সামনে আসছিল, সেই সময়ে সুদীপ রায় বর্মন দিল্লি গিয়েছিলেন। মনে করা হচ্ছিল সুদীপকে ফের মন্ত্রিসভায় আনা হতে পারে। বিজেপি ভাঙন রুখতে তাঁকে কোনও দপ্তরের মন্ত্রী করা হতে পারে বলে জল্পনা ছিল।

 

এদিনের বৈঠকে গরহাজির ছিলেন উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মা। যদিও তাঁর পূর্বনির্ধারিত অনুষ্ঠান থাকায় তিনি ওই বৈঠকে থাকতে পারেননি বলে সূত্রের খবর। তবে সুদীপ রায় বর্মন সহ এই বিধায়কদের অনুপস্থিতিতে নিঃসন্দেহে চিন্তায় গেরুয়া শিবির। বঙ্গ রাজনীতিতে বিজেপির ভরাডুবি প্রভাব ফেলতে চলেছে আশপাশের রাজ্যগুলিতে। দলবদলের জল্পনা ত্রিপুরাতেও মাথাচাড়া দিচ্ছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর