গোয়ায় তৃনমূলের নির্বাচনী প্রচারে বাবুলকে আক্রমন দুষ্কৃতীদের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

বাবুল সুপ্রিয়।
বাবুল সুপ্রিয়।

এনবিটিভি ডেস্কঃ দেশে পাঁচ রাজ্যে বিধাসভাতে ভোট। তার মধ্যে গোয়াতে  আগামী ১৪ ফেব্রুয়ারি ভোট। রবিবার রাতেই তৃণমূলের উপর হামলার অভিযোগ উঠল। কাঠগড়ায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। এদিকে গোয়ায় বিধানসভা ভোটে জিততে মরিয়া তৃণমূল। তাই গোয়ার মাটি কামড়ে পড়ে রয়েছে ঘাসফুল শিবির।

ইতিপূর্বে তৃণমূল সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায় গোয়ার ভোটের ঘুঁটি সাজিয়ে আসেন। ভোট প্রচারের জন্য দলের তারকা প্রচারকদের গোয়ায় পাঠান তৃণমূল দলের সুপ্রিম।

বিজেপি থেকে কয়েক মাস পূর্বে দলে আসেন গায়ক বাবুল সুপ্রিয়। এবার তারোকাকে ভোটে প্রচারের জন্য গোয়ায় পাঠান। বাবুল সেখানেই মিছিল করতে গিয়ে দুষ্কৃতিরা হামলা করেছে বলে জানা গিয়েছে।

রবিবার ভোট প্রচারের সময় ধারালো অস্ত্র দিয়ে তাঁর উপর হামলা চালায় এক দুষ্কৃতী, সোশ্যাল মিডিয়ায় এমনটাই জানিয়েছেন বাবুল। অভিযোগ, তাঁর উপর হামলা চালানো ওই দুষ্কৃতী একটি রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত। যে দল বিজেপি ও কংগ্রেসের সঙ্গে তাল মিলিয়ে চলছে গোয়াতে।

বাবুল টুইটে লিখেছেন, ‘গোয়ার স্থানীয় একটি রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত দুষ্কৃতী আমার উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়েছে। কংগ্রেস ও বিজেপি’র মতো দুই জাতীয় দলের আশীর্বাদেই নির্বাচনে লড়ছে ওই দলটি। কিন্তু নিরাপত্তাক্ষীদের জন্য আমি রক্ষা পেয়েছি।’

Got attacked by a sharp chopper/cleaver by a goon from a local party in Goa who are fighting the elections here with blessings from both the two national parties @INCIndia @BJP4India with malafide anti-people intentions• Both me & my PSO evades his aggressive attempt to injure

— Babul Supriyo (@SuPriyoBabul) February 6, 2022

টুইটারে জানিয়েও যদিও বাবুল পিছিয়ে আসেন। পরে মুছে দেন সেই টুইট।  

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর