মুসলিম ছেলেরা স্বচ্ছ প্রেম করে, কট্টর হিন্দুত্ববাদী নেতা তা পারেনা: অভিনেত্রী স্বরা ভাস্কর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20201018-WA0009

এনবিটিভি: সোশ্যাল মিডিয়ায় সরকারের অন্যায় নীতির বিরুদ্ধে মন্তব্য করার জন্য চর্চায় থাকা অভিনেত্রী স্বরা ভাস্কর আরো একবার শিরোনামে এসেছেন। সম্প্রতি দেশে লাভ জি’হাদ নিয়ে চর্চা তুঙ্গে, এরমধ্যে স্বরা ভাস্কর কট্টরপন্থী হিন্দুত্ববাদীদের উদ্ভাবিত তথাকথিত লাভ জি’হাদকে সমর্থন করে এক টুইট করেছেন।

স্বরা ভাস্কর বলেছেন, মুসলিম ছেলেরা বেশি ভালো প্রেম করতে পারে যেটা কট্টরপন্থী হিন্দুত্ববাদীরা পারে না। বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর বলেছেন,মুসলিম পুরুষদের থেকে বেশি প্রেম পাওয়া যায়। উগ্রবাদী সং’ঘীদের দ্বারা এটা ভালো করে হয় না। তাই সং’ঘীরা আমাদের মুসলিম পুরুষদের সংস্পর্শে যেতে দিতে চায় না। স্বরা ভাস্করের এই টুইটের উপর বেশ বি’তর্ক তৈরি হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় রে রে করে উঠে অনেকে অভিনেত্রীকে পাল্টা উত্তর দিয়েছেন। অনেকে বলেছেন, আপনাকে মুসলিম পুরুষের কাছে যেতে কে বাধা দিয়েছে? কেউ আবার স্বরা ভাস্করকে প্রশ্ন করেছেন আপনি কি করে এতকিছু উপলব্ধি করলেন?

একজন সোশ্যাল মিডিয়ায় ইউজার অভিনেত্রীকে ট্যাগ করে বলেন, এগুলো আপনি ভালো বলতে পারেন, অনেক ঘটনা আছে তো। আপনি তো আবার আত্মনির্ভর। আরেক নেটিজন বলেছেন, আপনি আপনার মানসিকতা আগে ঠিক করুন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর