21 C
Kolkata
Sunday, November 28, 2021

নাটোরে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার প্রতিবাদে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ও যুব মহাজোটের মানববন্ধন

Must read

 

মোঃ কামাল মাহমুদ
বাগাতিপাড়া,(নাটোর)

প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগরে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার প্রতিবাদে নাটোরে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ও যুব মহাজোটের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার নাটোর প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনকালে বক্তব্য রাখেন জাতীয় হিন্দু মহাজোট জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ভাস্কর বাগচী, সাধারণ সম্পাদক দেবাশীষ সরকার, জাতীয় হিন্দু যুব মহাজোট জেলা শাখার সভাপতি লিটন সরকারসহ নেতৃবৃন্দ। এ সময় বক্তারা বলেন,কুমিল্লার মুরাদনগরসহ দেশের বিভিন্ন স্থানে ধর্ম অবমাননার অপবাদ দিয়ে হিন্দু সম্প্রদায়ের ওপর বিভিন্ন সময়ে হামলা চালান হচ্ছে। পরে এসব ঘটনার কোন বিচার হচ্ছে না এবং সাম্প্রদায়িক এসব হামলাকে অন্যদিকে ঘুরিয়ে দেওয়া হচ্ছে। বক্তারা এসব ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মুরাদনগরের ঘটনার দ্রুত তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান। এছাড়াও যাতে করে কেউ সাম্প্রদায়িক সমপ্রীতি নষ্ট করতে না পারে সে ব্যাপারে দৃষ্টি দেওয়ার জন্য প্রশাসনের কাছে দাবী জানন তারা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি: চন্দন কুমার নাগ বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট নাটোর জেলা শাখা। সভাপতি: অসীম কুমার মন্ডল বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট বাগাতিপাড়া উপজেলা শাখা নাটোর। সাধারণ সম্পাদক: ভরত কুমার মন্ডল বাংলাদেশ জাতীয় যুব হিন্দু মহাজোট বাগাতিপাড়া উপজেলা শাখা নাটোর। অতিথিবৃন্দ: সঞ্জয় কুমার, প্রদীপ কুমার পাল, গণেশ কুমার মন্ডল ও পরিমল কুমার খামারি।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article