কৃষকদের পাশে দাঁড়ানো রিহানাকে “মূর্খ” বলা কঙ্গনাকে তার “অওকাত” বোঝালেন নেটিজেনরা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

FB_IMG_1612324748228

নিউজ ডেস্ক : মোদি সরকারের প্রণীত বিতর্কিত ৩ কৃষি বিল প্রত্যাহারের দাবিতে দিল্লি হরিয়ানা সীমান্তের সিংঘু বর্ডার এলাকায় ২৬ শে নভেম্বর থেকে শুরু হওয়া কৃষক বিক্ষোভ দমনের উদ্দেশ্যে অমানবিক এবং ও গণতান্ত্রিক পদ্ধতির আশ্রয় নেওয়া মোদি সরকারের বিরুদ্ধে গর্জে উঠলেন বিখ্যাত পপ গায়িকা রিহানা। তিনি গতকাল তার এক সংগীত অনুষ্ঠান বন্ধ করে দেন কৃষকদের প্রতি তার সমর্থন জানানোর জন্য। টুইটারে কৃষকদের আন্দোলনের ফলে ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দিলি উপকণ্ঠে কাঁটাতারের বেড়া এবং মোদি সরকারের পৌঁছে দেয়ার ঘটনার নিন্দা জানিয়ে তিনি বলেন আমরা কেন কৃষকদের পাশে দাঁড়াচ্ছি না। তবে বরাবরের মত মোদি সরকারের সমালোচনা সহ্য করতে পারেননি ব্লক বলিউডের ফ্লপ অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। নিজের অবস্থান ভুলে রেহানাকে মূর্খ বলে কটাক্ষ করেন তিনি। কিন্তু সঙ্গে সঙ্গে নেটিজেনরা তার অওকাত বুঝিয়ে দিতে দেরি করেননি।

 

কঙ্গনা রিহানাকে মূর্খ বলে, তার কৃষকদের সমর্থনে করা টুইট এর বিরুদ্ধে মন্তব্য করে বলেন, কৃষকদের পাশে কেউ দাঁড়াতে না এইজন্য কারণ তারা সব সন্ত্রাসবাদি, তারা দেশকে ভেঙে ফেলতে চায় এবং এই দেশকে আমেরিকার মতো চীনের কলোনি বানাতে চায়। তবে নেটিজেনরা তার বিরুদ্ধে ফুঁসে ওঠে এই টুইট এর পর। একজন কঙ্গনাকে স্মরণ করিয়ে দেন যে ইতিপূর্বে তিনি তার ২০১৯ এর রেড কার্পেট এ প্রদর্শনির শুভেচ্ছা গ্রহণ করে রিহানার ‘ড্যাজলিং’ গানটি ব্যাবহার করেছিলেন।

আরো একজন কঙ্গনাকে তার অওকাত স্মরণ করিয়ে দিতে মন্তব্য করেন, বর্তমানে রিহানার মোট সম্পত্তির পরিমাণ ৫৫০ মিলিয়ন মার্কিন ডলারেরও বেশি, যেখানে কঙ্গনার মোট সম্পত্তির পরিমাণ মাত্র ১৩ মিলিয়ন মার্কিন ডলার। টুইটারে রেহানার ফলোয়ারের সংখ্যা যেখানে ১০০ মিলিয়ন ছাড়িয়েছে বহুদিন আগে সেখানে কঙ্গনার ফ্যান ফলোয়ারের সংখ্যা মাত্র ৩ মিলিয়ন।

কৃষকদেরকে সন্ত্রাসবাদি বলে আক্রমণ করা সাম্প্রদায়িক শক্তির দালাল কঙ্গনার টুইটের উত্তরে একজন বলেন, কৃষি প্রধান দেশ ভারতবর্ষের ৭০ শতাংশের বেশি মানুষ কৃষক তাহলে কি ভারতের ৭০ শতাংশ মানুষ সন্ত্রাসবাদি?

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর