জ্বলন্ত চিতার ছবি পোস্ট করে ভারতকে সাহায্যে করতে ভক্তদের কাছে আবেদন শোয়েব আখতারের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

Shoaib-Akhtar

নিউজ ডেস্ক : রাজনৈতিক, কূটনৈতিক এবং সীমান্তে শত্রুতা ভুলে এবার পাকিস্তান ভারতের সাহায্যে এগিয়ে আসছে মানবিক কারণে। ভারতে অতি উদ্বেগজনক করোনা পরিস্থিতি এবং অক্সিজেন ঘাটতি মেটাতে সাহায্যের প্রস্তাব ইতিমধ্যেই দিয়েছে পাকিস্তান। এবার ভারতকে সাহায্য করার আবেদন নিয়ে মাঠে নামলেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ শোয়েব আক্তার। নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করা একটা ভিডিওতে নিজের ভক্তদেরকে অনুদান সংগ্রহ করে ভারতের জন্য অক্সিজেন সরবরাহের ব্যবস্থা করার অনুরোধ জানান। তিনি বলেন, ভারতের বর্তমান করোনা পরিস্থিতি যে কোনো সরকারের জন্য নিয়ন্ত্রণ করা অসম্ভব। আমরা সবাই এই পরিস্থিতির মধ্যে আছি।

 

আখতার আরও বলেন, ‘ভারত সত্যিই কোভিডের বিরুদ্ধে সংগ্রাম করছে। অন্য দেশের সাহায্য প্রয়োজন। স্বাস্থ্য ব্যবস্থা ভেঙে পড়ছে। এটা অতিমারি, আমরা সবাই আছি এর মধ্যে। একে অন্যের সহায়ক হয়ে উঠতেই হবে।’
ইতিমধ্যেই ভারতের প্রতি সমবেদনা বং পাশে থাকার বার্তা দিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানও। একই রকম বার্তা সম্বলিত টুইট করেছেন সে দেশের বিদেশমন্ত্রী। ভারতকে অক্সিজেন এবং ভেন্টিলেটর পাঠিয়ে সাহায্যের প্রস্তাব দিয়েছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর