আজ ত্রিপুরা নির্বাচনে বিজেপির লাগামহীন সন্ত্রাস,অভিযোগ বিরোধীদের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

tripura ceating vote

এনবিটিভি ডেস্কঃ আজ সকাল থেকে ত্রিপুরা পৌরসভা নির্বাচন শুরু হয়।দীর্ঘ কয়েক মাস ভোট প্রচারের সময়ও নানান প্রকার অপ্রীতিকর ঘটনা দেখা মেলে। আজও ত্রিপুরার শাসক দল বিজেপির বিরুদ্ধে নানান অভিযোগ উঠছে। যদিও এই অভিযোগ বিজেপি অস্বীকার করে। নতুন দল হিসাবে তৃণমূল কংগ্রেস ত্রিপুরা নির্বাচনে লড়ছে।এদিন আগরতলা পুরসভার ৫১ নম্বর ওয়ার্ডে আক্রান্ত তৃণমূল প্রার্থী তপন বিশ্বাস।সকালে ভোট দিতে গিয়ে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের হামলার শিকার হন বলে অভিযোগ। 

ভোট দিতে লাইনে দাঁড়িয়ে সাধারণ ভোটার ।

সিপিআই(এম) এবং তৃণমূল কংগ্রেসের দাবি, সাতসকাল থেকে ক্ষমতাসীন বিজেপির কর্মীরা মোটরসাইকেলে ঘুরে বেড়াচ্ছে এবং তাদের প্রার্থীদের ভয় দেখাচ্ছে।তাদের আরও অভিযোগ,সমস্ত ভোটারকে ভোট কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হয়নি।এমনকি মুখোশ পরা এবং হেলমেট পরা দলগুলো ঘরে ঘরে গিয়ে ভোটারদের বাড়িতে থাকার জন্য সতর্ক করেছে

আজ বৃহস্পতিবার,তৃণমূল কংগ্রেস তার অফিসিয়াল হ্যান্ডেলে টুইট করা একটি ভিডিওতে অভিযোগ করেছে যে,কালো শার্ট পরা একজন ব্যক্তিকে অন্যদের জন্য ভোটদিতে দেখা গেছে।

 

https://twitter.com/AITC4Tripura/status/1463725785362034689?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1463725785362034689%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fwww.ndtv.com%2Findia-news%2Fvoting-on-for-tripura-civic-bodies-trinamool-congress-left-alleges-unfair-play-2623766

 

আজ ত্রিপুরায় মোট ২০টি কেন্দ্রে ৬৪৪টি বুথে নির্বাচন হওয়ার কথা আগরতলা মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের সবচেয়ে কঠিন লড়াই বলে মনে করছে রাজনৈতিক মহল।২০টি কেন্দ্রের মধ্যে সাতটিতে বিজেপি বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছে।

তৃণমূল কংগ্রেস, সম্প্রতি ত্রিপুরার রাজনীতিতে প্রবেশ করেছে, নাগরিক পৌরসভার ৫১টি ওয়ার্ডে প্রার্থী দিয়েছে ।অন্যদিকে সিপিআই(এম) কয়েকটি আসনে তাদের প্রার্থী দেয়নি।

কার্যত সুপ্রিম কোর্টের তত্ত্বাবধানে নির্বাচন হচ্ছে। গত সপ্তাহে তৃণমূল কংগ্রেসের আপিলের একটি আদেশে, সুপ্রিম কোর্ট ত্রিপুরা সরকারকে নির্দেশ দিয়ে বলে, রাজনৈতিক জায়গায় বিরোধীদের কাজ করার অনুমতি দেওয়া হয়েছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর