ভোট শেষ,তবুও থামছে না বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব!নিজের দলেরই প্রার্থীকে গুলি বিজেপি নেতার

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

1619843346_malda

নিউজ ডেস্ক : ভোট শেষ হলেও এখনো থামছে না বিজেপির গোষ্ঠী দ্বন্দ্ব। এবার নিজের দলেই প্রার্থীকে গুলি করার ঘটনায় নাম জড়াল এক বিজেপি নেতার। মালদহ বিধানসভার বিজেপি প্রার্থী গোপালচন্দ্র সাহাকে গুলি করার ঘটনায় দলেরই এক নেতাকে গ্রেফতার করল পুলিশ। ধৃত বিজেপি নাম নিতাই মণ্ডল। তিনি পুরাতন মালদহ পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেতা এবং পুরাতন মালদহ ব্লকের বিজেপি গ্রামীণ মণ্ডল সভাপতি।

গত ১৮ এপ্রিল সন্ধ্যায় মালদহ বিধানসভার অন্তগর্ত ঝন্টু মোড়ে দলীয় কার্যালয়ের সামনে বিজেপি প্রার্থী গোপালকে লক্ষ্য করে গুলি করা হয়। নির্বাচন কমিশনের বিধি মেনে সন্ধ্যার মধ্যে প্রচার সেরে বাড়ি ফেরার পথে কয়েকজন বিজেপি কর্মী-সমর্থকের সঙ্গে কথা বলার সময় আক্রান্ত হন তিনি। গুলি লাগে গোপালের গলার কাছে। গুরুতর জখম হন তিনি। ঘটনা ঘিরে রহস্য দানা বাধে। বিজেপি-র তরফে অভিযোগ করা হয়, কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা গুলি চালিয়েছে।

ঘটনাটি তদন্ত করতে নেমে পুলিশ গ্রেপ্তার করে সন্দেহভাজন ছয়জনকে। গ্রেপ্তারকৃতদের থেকে জেরা করে জানা যায় এই ঘটনার মূল চক্রি নিতাই মন্ডল। তিনি মালদা কেন্দ্রে বিজেপির সম্ভাব্য প্রার্থী ছিলেন। টিকিট না পাওয়ায় তিনি এবং তার অনুগামীরা এই কাজ করেছেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর