21 C
Kolkata
Sunday, November 28, 2021

মালদার হবিবপুর ব্লকে করোনা আক্রান্ত হতেই জারি হলো সর্তক বার্তা

Must read

গোলাম হাবিব, মালদা, এনবিটিভি:
হবিবপুর ব্লকের বুলবুলচন্ডী অঞ্চলের গত কয় একদিন আগে করোনা ভাইরাস সংক্রমণ চার জনের ধরা পরতেই বুলবুলচন্ডী অঞ্চলের পক্ষ থেকে বুলবুলচন্ডী বাজার সমিতি ও বুলবুলচন্ডী অঞ্চলের সকল পঞ্চায়েত সদস্যদের নিয়ে আলোচনা করা হয় বাজার ও টোট গুলিতে। যাত্রী কয় জন যাবে এবং মাস্ক ব্যবহার সহ বাজার বসানোর বিভিন্ন জায়গা নিয়ে নিয়ম নিধারিত বেধে দেওয়া হয়।

এ বিষয়ে বুলবুলচন্ডী অঞ্চলের প্রধান রাজীব ডাগা বলেন, আমাদের বুলবুলচন্ডী কোয়ারান্টাইন সেন্টার চারটে করোনা সংক্রমণের ধরা পরেতেই সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে তার জেরে বুলবুলচন্ডী অঞ্চলের পক্ষ থেকে বাজার সমিতি ও বুলবুলচন্ডী অঞ্চলের সকল পঞ্চায়েত সদস্যদের নিয়ে আলোচনা করা হয়। বুলবুলচন্ডী সব্জি বাজার ও মাছের বাজার সকাল ছয়টা থেকে দশটা পর্যন্ত, এ ছাড়াও বিভিন্ন দোকান ১২ টা পর্যন্ত এছাড়াও মিষ্টির ১ টা পর্যন্ত খোলা থাকবে এবং এই সব দোকানে সোশ্যাল ডিসটেন্স ও মাস্ক ব্যবহার করতে হবে। এই বিষয় গুলি অঞ্চলের তরফে মাইকিং এর মাধ্যমে জন সাধারণকে জানানো হয়েছে। এই বিষয় গুলি মেনে চলার আবেদন করেন বুলবুলচন্ডী অঞ্চলের প্রধান।

এ বিষয়ে বুলবুলচন্ডী বাজার সমিতির সম্পাদক বিনোদ প্রশাদ বলেন, বুলবুলচন্ডী অঞ্চলে করোনা সংক্রমণ বেড়েই চলেছে তার জেরে সারাদিন বাজার খোলা রাখলে মানুষের জামেত তৈরি হচ্ছে, তার ফলে বুলবুলচন্ডী অঞ্চলের পক্ষ থেকে জরুরি বৈঠক করা হয় এই পরিস্থিতি নিয়ন্ত্রণ করার জন্য বাজারে সময় সীমা বেঁধে দেওয়া হয়।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article