ওয়েব সিরিজের নামে অশ্লীলতার ছড়াছড়ি।

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

received_2617258671873102

ওয়েব সিরিজের নামে অশ্লীলতার ছড়াছড়ি।

এনবিটিভি নিউজ ডেস্ক:
বর্তমান সময়ের করোনা কালে বাংলাদেশের ওয়েব সিরিজের নামে অশ্লীলতা ছড়িয়ে দেয়া হচ্ছে। এই করোনা কাল মারাত্মক দুঃসমেয় মধ্যে আছে বাংলাদেশসহ সারা পৃথিবী। ঠিক এই সময়েই বিনোদনের নামে কিছু পরিচালক ও নির্মাতা অশ্লীলতা ছড়িয়ে দিচ্ছে সমাজের মধ্যে।

এবার পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পেয়েছে কয়েকটি ট্রিলার ও ওয়েব সিরিজ ।যেখানে অশ্লীলতা স্পষ্ট ভাবে তুলে ধরা হয়েছে ।

এসব সিরিজের মধ্যে ২৭মে মুক্তি পেয়েছে খ্যাতিনামা পরিচালক শিহাব শাহীনের ১৪ই আগষ্ট এর ট্রিলার। সেখানে নারী এবং পুরুষের সরাসরি মিলনকে তুলে ধরা হয়েছে। সেখানে ছেলে বন্ধুকে নিয়ে একজন মেয়ে পর্ণ ভিডিও দেখার দৃশ্য রয়েছে। এছাড়াও অসংখ্য অশ্লীল কথাবার্তা সেখানে তুলে ধরা হয়েছে।

এই ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন বর্তমান সময়ের নাটকের পরিচিত মুখ তাসনুভা তিশা। এছাড়াও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম,মনিরা মিঠুসহ প্রমুখ।

অন্যদিকে ওয়াহিদ তারিকের বুমেরাং নামক ওয়েব সিরিজ অভিনয় করেছেন হিল্লোল ও অর্ষা। সেখানেও একই ভাবে অশ্লীলতাকে তুলে ধরা হয়েছে।

এ যেন আমাদের দেশের হাজার বছরের সংস্কৃতিকে ধ্বংস করার পাঁয়তারা চলছে।

চলচ্চিত্র প্রকাশনা অধিদপ্তর তথ্য প্রযুক্তি সেল ও বাংলাদেশ আইটি মন্ত্রণালয়ের দৃষ্টি আকর্ষণ করা যাচ্ছে। এগুলা যদি এখনি বন্ধ না করা যায় তাহলে ধর্ম, বর্ণ নির্বিশেষে ধ্বংস হবে আমাদের যুব সমাজ,দেশ ও জাতি।

লিখেছে, জাহিদ হাসান
স্টাফ রিপোর্টার, নাটোর

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর