যশোরের করোনা আপডেট

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

received_717362342165141

মোঃ সোহাগ,

যশোর প্রতিনিধিঃ-

আজ ২০ জুলাই সোমবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে যশোর জেলার ২২৩ জনের নমুনা পরীক্ষা করে ৬৭ জনের কোভিড-১৯ পজেটিভ পাওয়া গেছে।

৬৭ জনের মধ্যে সদর উপজেলার ৪৪ জন,, চৌগাছা উপজেলার ০২ জন,, কেশবপুর উপজেলার ০৪ জন,, শার্শা উপজেলার ০৫ জন,,বাঘারপাড়া উপজেলার ০২ জন,, ঝিকরগাছা উপজলার ০৭ জন,, অভয়নগর উপজেলার ০২ জন এবং একজনের পরিচয় পাওয়া যায়নি।

সদর উপজেলায় আছেন, বড় বেইলি বনগায়ের মোস্তাফিজুর রাজু(৫০), তাহরিমা(১৯), হ্যাপি(৩৮) ও মুনতাসিম(১১),, ১৯/০২ ঘোপ জেল রোডের সাথি(২০),লিমা আক্তার(৩২),মিসেস আকলিমা(৩৮), এস কে মো. আব্দুস সামাদ(৬১), সিয়াম(১৪) ও মো. শহিদুল ইসলাম(৪৫),, ১০-আর এন রোডের মো. কায়েম আলী(৫৬) ও আশরাফুল ইসলাম(৩৩),, ১৪৬৭-রোডের নাসরিন আলম(৫০),, চাঁচড়ার শাপলা(৪২) ও ফারিন(১৮),, লোন অফিস পাড়ার সেলিনা(৪৮),, পুরাতন কসবার সাইফুজ্জামান পিকুল(৬৪) ও জসিম(৫০),, শংকরপুরের খলিলুর রহমান(৭০) ও সুরাইয়া(৪০),, ঘোপ নওয়াপাড়া রোডের মোকছেদ(৪৮),, কাজীপাড়ার ডা. রাজিবুল(২৮) ও ডা. সুক রঞ্জন সেন(৫৫),, ঘোপ সেন্ট্রাল রোডের সুজন(২৩) ও ফারুকুল ইসলাম(৪৯),, কাশেমপুরের আব্দুল কাদের(৩৪),, পালবাড়ির শারমিন(৩৫),, পুলিশ লাইনের ইমদাদুল(৫৪),, বারান্দিপাড়ার জুম্মন(৪০),, খড়কির হোসনে আরা(৫২) এবং কালীগঞ্জের আসাদুজ্জামান(৩২)।

এছাড়া পরিচয় পাওয়া যায়নি, লাকি সাহা(৪০),, তাহমিনা পারভীন(৩৭),, হেলাল(৩৫),, রফিকুল(৪৩),, মো. মুরাদ হোসেন(৪০),, হাসিনা(৩৭),, ইউনুস(৫৫),, মিকাইল(৫০),, ইসমাইল হোসেন(৬০),, নাজমা খাতুন(৩৬) এবং মো. দাউদ হোসেন(৪৫)।

কেশবপুর উপজেলায় আছেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সানজিদা খাতুন(৩৩) ও ডা. মো. আহসানুল মিজান(৩৬)। পরিচয় পাওয়া যায়নি রিজিবুল ইসলাম(৪৬) ও কাজী মাসরুর ইসলাম(৩৮)।

বাঘারপাড়া উপজেলায় আছেন, আইয়ুব আলী(৬০) ও ওবাইদুর রহমান(১৮)।

ঝিকরগাছা উপজেলায় আছেন, মো. জাকির হোসেন(৪০),, মো. শাহিন হাসান(৩৫),, সুমন রিজা(৩৩),, আল মুজাহিদ হৃদয়(২২),, মো. মোস্তাফিজুর রহমান(৪৪),, মো. মফিজ উদ্দিন(৬৫) ও ইকবাল আহমেদ(৫৩)।

শার্শা উপজেলায় আছেন, সিরাজুল হক(৭৩),, মো. আশরাফ হোসেন(৪২),, মুক্তার আলী(৩০),, মো. বক্কর সিদ্দিকি(৬৫) ও মো. আবুল কালাম আজাদ(৫০)।

চৌগাছা উপজেলায় আছেন, আব্দুর রউফ খান(৫২) ও আরবিনা খাতুন(৩৫)।

মো. সিয়াতিতুর নামের এক ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

অভয়নগর উপজেলায় আছেন, রাশিদা খাতুন(৩৪) ও গুয়াখোলা ওয়ার্ড নং ৬ এর লাইলা খাতুন(৩২)।

আজ শনাক্ত রোগীদের মধ্যে নতুন ও পুরাতন রোগীর সংখ্যা এখনও জানা যায়নি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর