আবার রক্তাক্ত বাংলাদেশ! ফ্যাসিবাদী হাসিনার পুলিশের গুলিতে মৃত আরো ৫ জন নিরীহ মুসলমান

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

FB_IMG_1616862347900

নিউজ ডেস্ক : আবার নিরীহ মুসলমানদের রক্ত নিয়ে হোলিখেলায় মেতেছে বাংলাদেশের ফ্যাসিবাদী হাসিনার পুলিশ। ভারতের প্রধানমন্ত্রী মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে গতকাল বাংলাদেশ প্রতিবাদ-বিক্ষোভের ওপর হাসিনার পুলিশের বর্বরোচিত আক্রমণের কারণে অনেকে মৃত্যুবরণ করেন গতকাল। তার প্রতিবাদে আজ সারা বাংলাদেশ জুড়ে বিক্ষোভ সমাবেশ এবং মিছিলের আয়োজন করেছে বাংলাদেশের হেফাজতে ইসলামসহ বিভিন্ন ইসলামপন্থী সংগঠন গুলি। ব্রাহ্মণবাড়িয়া বর্তমানে মোদি বিরোধী এই বিক্ষোভ সমাবেশের প্রাণ কেন্দ্রে পরিণত হয়েছে। আর সেখানেই হাসিনার পুলিশ ছাত্রলীগের গুন্ডা বাহিনী এবং বিজিবির গুলিতে এখনো পর্যন্ত পাওয়া খবরে ৫ জন মুসলমানের মৃত্যুর খবর পাওয়া গেছে।

 

শনিবার সন্ধ্যা ছয়টার দিকে জেলা সদর হাসপাতালে তাঁদের মৃত্যু হয়। নিহতরা হলেন- নন্দনপুরের হারিয়া গ্রামের আবদুল লতিফ মিয়ার ছেলে জুরু আলম (৩৫), সুনামগঞ্জের দিরাই উপজেলার দাবিড় মিয়ার ছেলে বাদল মিয়া (২৪) ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মৈন্দ গ্রামের সুজন মিয়া (২২), বুধল গ্রামের আওয়াল মিয়ার ছেলে কাউসার মিয়া (২৫) ও জুবায়ের (১৪)। জুবায়েরের ঠিকানা জানা যায়নি।
এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। এদের মধ্যে গুলিবিদ্ধ অবস্থায় নুরুল আমিন, বাছির মিয়া ও ছাদেক মিয়া নামে চারজনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, বিকালে নন্দপুর বাজার এলাকায় পুলিশ ও বিজির সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষ বাধে। এ সময় বেশ কয়েকজন গুলিবিদ্ধ হন। তাদের মধ্যে কয়েকজনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পর্যায়ক্রমে ৫ জনকে মৃত ঘোষণা করেন।
ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, সবাই গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। আবাসিক চিকিৎসক রানা নুরুস শামস সাংবাদিকদের জানান, এখন পর্যন্ত আহত হয়ে আসা ৫জন মারা গেছেন। শেষ খবর পাওয়াা পর্যন্ত বিজিবি প্রতিবাদী জনতার উপর গুলি চলার ছিল বলে জানাা গেছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর