রেলের চাকরি দেওয়ার নাম করে মহিলাকে ধর্ষনের অভিযোগ রেল কর্মীদের বিরূদ্ধে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

REPRESENTATIVE IMAGE
REPRESENTATIVE IMAGE

ফের গণধর্ষণের শিকার এক মহিলা। ফের দিল্লি,ফের ধর্ষণ।
নয়াদিল্লি স্টেশনে প্ল্যাটফর্ম চত্বরে এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠল খোদ রেল কর্মীদের বিরুদ্ধে। ঘটনায় ইতিমধ্যেই চারজনকে গ্রেফতার করেছে নয়াদিল্লি পুলিশ।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত চারজনই রেলের বিদ্যুৎ বিভাগের কর্মী।উল্লেখ্য, ইলেকট্রিক্যাল মেনটেন্যান্সের স্টাফ রুমে মহিলাকে গণধর্ষণ করা হয়। দু’জনের বিরুদ্ধে উঠেছে ধর্ষণের অভিযোগ এবং বাকি দু’জন ওই ঘরের বাইরে দাঁড়িয়ে পাহারা দিচ্ছিল বলেই সূত্রের খবর।
মোট চারজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে খবর।অভিযুক্তরা হলেন সতীশ কুমার (৩৫), বিনোদ কুমার (৩৮), মঙ্গল চাঁদ মীনা (৩৩) এবং জগদীশ চাঁদ (৩৭)।

এই প্রসঙ্গে , রেলের ডিসিপি হরেন্দ্র সিং জানান, গত ২২ জুলাই ভোর রাত প্রায় ৩.৩০ নাগাদ নির্যাতিতা মহিলাটি নিজে পুলিশদের ফোন করে ঘটনার কথা জানান। নিমেষের মধ্যেই স্টেশনে ছুটে যায় পুলিশ বাহিনী।
পুলিশ সূত্রে খবর, ওই মহিলাটি হরিয়ানার ফরিদাবাদের বাসিন্দা। দু’বছর আগে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়। বর্তমানে তিনি কাজ খুঁজছেন। অভিযুক্তদের আগে থেকেই চিনতেন তিনি। সতীশ নামে চার অভিযুক্তদের মধ্যে একজনের সঙ্গে তাঁর পরিচয় হয় এক বন্ধুর মাধ্যমে। অভিযুক্ত তাঁকে কথা দেয়, রেলে চাকরি করে দেবে। তারপর কথা হয় কাজ প্রসঙ্গে।এদিন সতীশ নামক এক ব্যক্তি নিজের ছেলের জন্মদিনের কথা বলে তাকে ডেকে ধর্ষণ করে। এই ঘটনায় অভিযোগ দায়ের হওয়ার ঘণ্টা দুয়েকের মধ্যে চারজনকে গ্রেফতার করে নয়াদিল্লি পুলিশ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর