যে কোন মুহূর্তে পুলিস এনকাউন্টার করতে পারে, সালমান খানকে খুনের হুমকি দেওয়া গ্যাংস্টার

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200826-WA0032

বছর দুয়েক আগে বলিউড অভিনেতা সলমান খানকে খুনের হুমকি দিয়েছিলেন হরিয়ানার পঞ্চকুলার গ্যাস্টার লওরেন্স বিষ্ণোই। পুলিসি হেফাজতে থাকাকালীনই সলমানকে প্রকাশ্যে খুনের হুমকি দিয়েছিল সে। তার পর থেকে রাজস্থানের ভরপুরের জেলে সাজা ভোগ করছে বিষ্ণোই।

বিষ্ণোই এখন এনকাউন্টারের ভয়ে কাঁপছে। ইতিমধ্য হরিয়ানা পুলিস প্রোডাকশন ওয়ারেন্ট জারি করে বিষ্ণোইকে নিজেদের হেফাজতে চেয়েছে। হরিয়ানা পুলিস সিরসায় তাঁর বিরুদ্ধে খুন ও তোলাবাজির একাধিক অভিযোগ দায়ের করেছে।

রাজস্থান থেকে হরিয়ানা আনা হতে পারে বিষ্ণোইকে। আর পথে তাকে পুলিস মিথ্যে মামলা সাজিয়ে এনকাউন্টার করতে পারে বলে আদালতে জানিয়েছে গ্যাস্টার বিষ্ণোই। আদালতের কাছে সে আবেদন করেছে, তাকে যেন হাত-পা বেঁধে রাজস্থান থেকে হরিয়ানায় নিয়ে যাওয়া হয়। না হলে পুলিস পালিয়ে যাওয়ার মিথ্যে গল্প সাজিয়ে তাকে গুলি করতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছে বিষ্ণোই।

বিষ্ণোইকে যেদিন যোধপুর আদালতে পেশ করা হয় সেদিনই আসারামের মামলার শুনানি ছিল। ফলে কোর্ট চত্ত্বরে সংবাকর্মীদের ভিড় ছিল। সেই সময় হঠাত্ করেই চেঁচিয়ে সলমান খানকে খুন করার হুমকি দেয় বিষ্ণোই। যোধপুরেই বলিউডের ভাইজাকে প্রাণে মারার হুমকি দেয় সে।

বিষ্ণোই বিরুদ্ধে খুন, তোলাবাজি, প্রকাশ্যে ফায়ারিং-এর মতো একাধিক গুরুত অভিযোগ রয়েছে। রাজস্থান ও হরিয়ানা, দুজায়গাতেই তাঁর নামে একাধিক মামলা রুজু হয়েছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর