প্রার্থী বদলের দাবিতে অমরণ অনশনে মালদার বিজেপির নেতা কর্মীরা,বিজেপি এখনও শুরু করতে পারেনি প্রচারও

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210328_114602

নিউজ ডেস্ক : বিজেপি নেতৃত্বের দ্বারা মনোনীত কালিয়াগঞ্জ এর প্রার্থী সৌমেন রায় বহিরাগত এবং তার বিরুদ্ধে গুরুতর অপরাধে জড়িত থাকার অভিযোগ রয়েছে। সে জন্যই তাকে বাদ দিয়ে অন্য কোন স্থানীয় বিজেপির নেতা কে কালিয়াগঞ্জ এর বিধানসভা আসনের জন্য বিজেপি প্রার্থী মনোনীত করতে হবে এই দাবীতে অনশন শুরু করেছে মালদা জেলার বিজেপি যুব মোর্চার কর্মী-সমর্থকরা। তারা অনশনে বসেছিলেন মালদা জেলার কালিয়াগঞ্জ এর সুকান্ত মোড়ে।

 

এদিন বেলা বারোটা থেকে রীতিমতো মাচা বেঁধে ধরনা শুরু করে যুব মোর্চা নেতৃত্ব। প্রসঙ্গত, ফালাকাটার বাসিন্দা সৌমেন রায়ের নাম কালিয়াগঞ্জ বিধানসভার প্রার্থী হিসেবে ঘোষণার পর থেকেই দলীয় কর্মীদের একাংশ বিক্ষোভে সরব হন। ওই প্রার্থীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে সোশ্যাল মিডিয়ায় সরব হন এক মহিলা। সেই মহিলা নিজেকে সৌমেন রায়ের স্ত্রী হিসেবে দাবি করেন। দিন তিনেক আগে বিজেপির প্রার্থী সৌমেন রায় কালিয়াগঞ্জে প্রচারে ঢোকার পথে স্থানীয় নেতৃত্বের বাধার মুখে পড়েন। প্রার্থীর গাড়ি ভাঙচুর করা হয়। তারপর থেকে কালিয়াগঞ্জের দলীয় কর্মীরা প্রচার বন্ধ রেখেছেন। এমনকী, ওই কেন্দ্রের বিভিন্ন দেওয়ালে পদ্ম চিহ্ন আঁকা থাকলেও প্রার্থীর নাম লেখা নেই। এদিনের অনশনে সামিল হন ওই কেন্দ্রের কো-অর্ডিনেটর রানাপ্রতাপ ঘোষ এবং যুব মোর্চার জেলা সভাপতি গৌতম বিশ্বাস, শহর যুব সম্পাদক তন্ময় বিশ্বাস, জেলা পরিষদের দলীয় সদস্য কমল সরকার-সহ বিজেপির শহর মণ্ডল সভাপতি ভবানী সিংহ এবং সংখ্যালঘু মোর্চার জেলা সদস্য মাফুজ আলি প্রমুখ।

 

বিজেপি যুব মোর্চার সভাপতি গৌতম বিশ্বাস বলেন, সৌমেন রায়ের বিরুদ্ধে নানা অপরাধে যুক্ত থাকার অভিযোগ রয়েছে এবং তিনি বহিরাগত এই এলাকায়, স্থানীয় বিজেপির নেতা এবং কর্মীরা তাকে মেনে নিতে পারছেন না তাই আমরা চাই তাকে বদল করে স্থানীয় কাউকে প্রার্থী করা হোক। একই কথা শোনা গেছে বিজেপির অন্যান্য স্থানীয় নেতাদের মুখে ও। তবে ওই এলাকার বিজেপি সাংসদ দেবশ্রী চৌধুরী জানিয়েছেন, বিষয়টি নিয়ে কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে কথা বলেছি কিন্তু বিজেপির প্রার্থী পরিবর্তন হওয়ার সম্ভাবনা নেই। বিজেপির তরফ থেকে জানানো হয়েছে ওই এলাকায় এখনো পর্যন্ত নির্বাচনী প্রচার কাজ শুরু করা সম্ভব হয়নি। এমনকি দেওয়াল লিখনের কাজও করা হয়নি। দুই এক জায়গায় বিজেপির জন্য দেয়াল লিখন হলেও প্রার্থীর নাম লেখা বাকী রয়েছে সেখানে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর