Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

সৌদি আরবে রাস্তায় অর্ধনগ্ন পোশাকে মহিলাদের নৃত্য নিয়ে বিতর্কের ঝড়, মুছে দেওয়া হল ভিডিও

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

নৃত্য মঞ্চের ছবি।
নৃত্য মঞ্চের ছবি।

এনবিটিভি ডেস্কঃ  সৌদি আরবের জাজান শহরের রাস্তায় একটি দেশীয় উত্সবের সময় পাঁচজন মহিলার একটি দল আধা-নগ্ন পোশাক পরে সাম্বা নৃত্য পরিবেশন করেছিল। পারফরম্যান্সের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পড়ে। আরব ভুমিতে এমন ধরনের দৃশ্য! ফলে সমালোচনার ঝড় ওঠে।

উল্লেখ্য, অনতিবিলম্বে সরকার তদন্ত শুরু করেন। কে বা কারা এমন ধরনের ঘটনা ঘটিয়েছে তা ক্ষতিয়ে দেখার নির্দেশও দেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে। জাজানের গভর্নর প্রিন্স মুহাম্মদ বিন নাসের বিন আব্দুল আজিজ উৎসবে সাম্বা নর্তকীদের উপস্থিতির বিষয়ে তদন্ত শুরু করেছেন।

জাজান অঞ্চলের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এক বিবৃতিতে জানিয়েছে, “জাজান অঞ্চলের আমির মহামান্য জিজান শীতকালীন উৎসবের ডাউনটাউন ইভেন্টে একটি নৃত্য দলের অংশগ্রহণের বিষয়ে একটি দ্রুত তদন্তের নির্দেশ দিয়েছেন। এবং যে কোনও অপব্যবহার রোধ করতে এবং চিরুনি তল্লাশি করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন।”

বেশ কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী নাচের পারফরম্যান্স নিয়ে তাদের দৃঢ় উদ্বেগ প্রকাশ করে একজন বলেছেন, “আমরা ভুলে গেছি যে আমরা একটি মুসলিম দেশ বসাবস করি। আমরা নীতি নৈতিকতা ভুলে গিয়ে সীমালঙ্ঘন করা শুরু করেছি যা প্রয়োজন নেই।”

তথ্য সূত্র- মুসলিম মিরর

সম্পর্কিত খবর