দল ছাড়লেন ডায়মন্ড হারবারের বিধায়ক দীপক হালদার

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210201_172335

নিউজ ডেস্ক : তৃণমূল কংগ্রেস থেকে দলত্যাগী নেতানেত্রীদের খাতায় এবার নাম লেখালেন ডায়মন্ডহারবারের বিধায়ক দীপক হালদার। গত ২২শে জানুয়ারি তিনি জানিয়েছিলেন ফেব্রুয়ারি মাসের শুরুতেই তিনি তার রাজনৈতিক ক্যারিয়ার ব্যাপারে এক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন। সে কথাই সত্য করে আজ তিনি স্পিড পোস্ট এর মাধ্যমে তৃণমূল কংগ্রেস থেকে তার ইস্তফাপত্র পাঠিয়ে দিয়েছেন রাজ্য তৃণমূল কংগ্রেস সভাপতি সুব্রত বক্সী এবং দক্ষিণ ২৪ পরগনা তৃণমূল কংগ্রেস সভাপতি শুভাশিস ব্যানার্জির কাছে।

 

সোমবার দীপক হালদার তৃণমূল শীর্ষ নেতৃত্বের কাছে ইস্তফাপত্র পাঠানোর পর সাংবাদিকদের জানান, দল ছাড়লেও এখনই বিধায়ক পদ ছাড়ছেন না তিনি। বিজেপিতে যোগ দেওয়া নিয়ে ধোঁয়াশা জিইয়ে রেখেছেন ডায়মন্ড হরাবারের বিধায়ক। তাঁর অভিযোগ, গত সাড়ে চার বছর ধরে তাঁর উপর অত্যাচার হয়েছে, দলের বুথ স্তরের নেতা এবং কর্মীরা একজন বিধায়ককে অপমান করেছেন। আরও অভিযোগ, গত সাড়ে চার বছরে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলীয় কর্মসূচি ছাড়া আর কোনও কর্মসূচি এবং প্রশাসনিক বৈঠকে তাঁকে ডাকা হয়নি। যে সমস্ত প্রশাসনিক বৈঠকে উপস্থিত ছিলেন, সেখানে মঞ্চে বসে থাকলেও তাঁর নাম ঘোষণা করা হয়নি। এসব কথা দলের সর্বোচ্চ নেতৃত্বকে জানিয়েও কোনও সুরাহা না হওয়ায় এই পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান।

এদের মধ্যে তিনি জানুয়ারি মাসে তৃণমূলের প্রাক্তন সদস্য এবং প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন। শোভন চট্টোপাধ্যায় বর্তমানে বিজেপিতে। তাই তিনি বিজেপিতে যোগদান করবেন কি না সে ব্যাপারে তখন প্রশ্ন করা হলে তিনি শোভনের সঙ্গে সাক্ষাৎকে ব্যক্তিগত সৌজন্যমূলক সাক্ষাৎ বলে মন্তব্য করেছিলেন। তবে আজ তার তৃণমূল থেকে বেরিয়ে যাবার পর বিজেপিতে যোগদানের সম্ভাবনা প্রবল বলে মত রাজনৈতিক মহলের।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর