অবশেষে পলাতক সুশীলের দেখা মিলল উত্তরপ্রদেশের মেরেটের এক টোল প্লাজায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

Rdcde42327d0f8c3b47c9e26185e17a62

তরুণ কুস্তিগীর সাগর রানা হত্যাকাণ্ডে অভিযুক্ত কিংবদন্তি কুস্তিগীর সুশীল কুমারকে Sushil Kumar খুঁজছে দিল্লি পুলিশ Delhi Police। অলিম্পিকে দু’বারের পজকজয়ী সুশীলের বিরুদ্ধে লুকআউট নোটিশ (LOC) জারি করা হয়েছে আগেই। জামিন অযোগ্য ধারায় ওয়ারেন্টের (Non-bailable warrant) বের হওয়ার পর পলাতক সুশীল কুমারের সন্ধান দিলে পুরস্কারমূল্য দেওয়া হবে বলে ঘোষণা করেছে দিল্লি পুলিশ (Delhi Police)।

অবশেষে পলাতক সুশীলের দেখা মিলল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মেরেটের এক টোল প্লাজায় (Meerut toll plaza)। একটি গাড়িতে চালকের পাশে বসে থাকতে দেখা গিয়েছে সুশীলকে। এই ছবি সামনে আসার পর গাড়িটি ট্র্যাক করে খুনে অভিযুক্ত আন্তর্জাতিক এই কুস্তিগীরকে দ্রুত খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছে দিল্লি পুলিশ। যে গাড়িটির ছবি সামনে এসেছে, তা ৬ মে-র বলে পুলিশ সুত্রে জানা গিয়েছে। কিন্তু এই গাড়িটি ট্র্যাক করেই পুলিশ তাঁকে খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছে। ৩৭ বছরের এই কুস্তিগীর কোথায়, কবে এই গাড়িটি ব্যবহার করেছিল তার সন্ধান চালাচ্ছে পুলিশ।

পলাতক সুশীল কুমারের সন্ধান দিলে পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেছে দিল্লি পুলিশ (Delhi Police)। অলিম্পিকে দু’বারের পদকজয়ী কুস্তিগীরকে খুঁজে দিলে, সেই ব্যক্তিতে এক লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে,সোমবার দিল্লি পুলিশের তরফে এমনই ঘোষণা করা হয়েছিল। পাশাপাশি সুশীলের বন্ধু তথা আর এক অভিযুক্ত অজয় কুমারের সন্ধান দিলে মিলবে ৫০ হাজার টাকার আর্থিক পুরস্কার।

তরুণ কুস্তিগীর সাগর রানা হত্যাকান্ডে সুশীলের নামে খুন, অপহরণ এবং ষড়যন্ত্রের অভিযোগে এফআইআর (FIR) দায়ের করা হয় মডেল টাউন পুলিশ স্টেশনে। গত শনিবার দিল্লির রোহিনী কোর্ট অলিম্পিকে জোড়া পদকজয়ী কুস্তিগীরের নামে জামিন অযোগ্য ধারায় ওয়ারেন্ট জারি করে। ঘটনার পর সুশীলের খোঁজে তাঁর বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। কিন্তু তাঁকে পাওয়া যায়নি।

৪ মে রাতে উত্তর পশ্চিম দিল্লির মডেল টাউন এলাকায় ছত্রাসাল স্টেডিয়ামের বাইরে ২৩ বছরের এক কুস্তিগীরকে পিটিয়ে খুনের অভিযোগে কিংবদন্তি এই কুস্তিগীরের বিরুদ্ধ FIR দায়ের করা হয়েছিল আগেই। সুশীল, অজয়, প্রিন্স, সনু, সাগর, অমিত এবং আরও কয়েকজন কুস্তিগীরের মধ্যে স্টেডিয়ামের পার্কিং এরিয়ায় ঝগড়া ও মারামারি হয়। সেখান থেকেই ঘটনার সূত্রপাত। হাতাহাতিতে শেষ পর্যন্ত মৃত্যু হয় সাগর নামে এক তরুণ কুস্তিগীরের। আহত হন আরও ২ কুস্তিগীর। ঘটনাস্থলে উপস্থিত থাকা প্রত্যেকের নামে অভিযোগ দায়ের করা হয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর