শাসক দলের নেতা-মন্ত্রীদের সঙ্গে যোগাযোগ ছিল দেবাঞ্জনের! উঠে এল চাঞ্চল্যকর তথ্য

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

WhatsApp Image 2021-06-24 at 3.52.16 PM

এনবিটিভি ডেস্ক : কসবায় করোনার ভুয়ো ভ্যাকসিনেশন ক্যাম্পের পর্দাফাস হতেই উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। কলকাতা পুরসভার যুগ্ম কমিশনার বলে দাবি করা ভুয়ো আইএএস দেবাঞ্জন দেবের একার পক্ষে কলকাতা ও সংলগ্ন এলাকায় টিকাকরণের শিবির চালানো সম্ভব ছিল কিনা ভাবাচ্ছে তদন্তকারীদের। গত ১৫ জুন ভুয়ো আইএএস আধিকারিকের পরিচয় দিয়ে একজন ব্যক্তি ঘুরে বেড়াচ্ছেন এরকম একটি অভিযোগ নিউমার্কেট থানায় জমা পড়েছিল বলে সংবাদ মাধ্যম সূত্রে খবর । তারপর কীভাবে কসবা থানা থেকে ১ কিমি দুরত্বের মধ্যে টিকাকরণ শিবির আয়োজন করার সাহস দেখালেন দেবাঞ্জন ? উঠছে প্রশ্ন।

ভুয়ো আইএএসের পর্দা ফাস হতেও ভাইরাল হয়ে যায় শাসক দলের নেতা-মন্ত্রীদের সঙ্গে তাঁর ছবি। টুইটার থেকে প্রকাশ্যে এসেছে ধৃত দেবাঞ্জনের সঙ্গে তৃণমূলের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যা। প্রাক্তন মন্ত্রী তাপস রায় ও জোড়াসাঁকোর বিধায়ক স্মিতা বক্সির সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে। গত বছর ৩ ডিসেম্বর নিজেই সেই ছবি টুইট করেছিলেন ছিল ।

 

 

জোড়াসাঁকোর বিধায়ক স্মিতা বক্সির সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে। গত বছর ৩ ডিসেম্বর নিজেই সেই ছবি টুইট করেছিলেন দেবাঞ্জন। তদন্তে উঠে আসছে আরও একাধিক চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, চাকরি দেওয়ার নাম করে প্রতারণা চক্র চালাত দেবাঞ্জন। সেই চক্রে যুক্ত ছিলেন INTTUC-র একাধিক নেতা। বিরোধীদের দাবি, শাসকদলের প্রত্যক্ষ মদত ছাড়া এতদিন ধরে এই ধরণের ভুয়ো কারবার চালানো অসম্ভব। তবে এর পিছনে সত্যিই কারা মদত দিয়েছেন, তার উত্তর খুঁজছেন তদন্তকারী অফিসাররা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর