অমিত শাহকে অ্যারেস্ট করা IPS অফিসারকে DGP পদে নিযুক্ত করলেন স্ট্যালিন

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210512_161435

নিউজ ডেস্ক : পি কান্দস্বামী, তামিলনাড়ু ব্যাচের আইপিএস অফিসার ২০১০ সালে সিবিআই এর IGP পদে কর্মরত ছিলেন। তার সামনে তখন আসে একটি হয় প্রোফাইল কেস যাতে জড়িত ছিল বর্তমান স্বরাষ্ট্রমন্ত্রী এবং মোদি সরকারের সেকেন্ড ইন কমান্ড অমিত শাহ। সেই মামলার তদন্তে তিনি কড়া হাতে কাজ শুরু করেন। তৎকালীন গুজরাটের স্বরাস্ট্র মন্ত্রী এবং মুখ্যমন্ত্রী মোদির ডান হাত অমিত শাহকে শুহরাবদ্দিন ভুয়া এনকাউন্টার মামলায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করেছিলেন। তারপর থেকে তিনি ন্যায়ের পক্ষে একটা ব্যক্তিত্ব হিসেবে পরিচিত হয়ে ওঠেন। তামিলনাড়ুতে নতুন গঠিত সরকার তাকে দুর্নীতি দমন বিভাগের DGP পদে নিযুক্ত করেছেন।

 

তাকে এই পদে নিযুক্ত করার অন্যতম কারণ হিসেবে কোন করা হচ্ছে তার দুর্নীতির বিরুদ্ধে শক্ত অবস্থান এবং বিভিন্ন দুর্নীতি বিরোধী তদন্তে তার সফলতা। নির্বাচনী প্রচারাভিযানে স্ট্যালিন বার বার দুর্নীতির বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেবেন বলে জানিয়েছিলেন।

এর আগে তিনি কেরালার বর্তমান মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের বিরুদ্ধে ওঠা দুর্নীতির মামলার তদন্ত করেছেন। সমাধান করেছেন গোয়ার সৈকতে এক ব্রিটিশ মহিলার ধর্ষনের মামলাও। তবে অমিত শাহকে গ্রেফতারের কারণে জনপ্রিয় এই অফিসারকে উচ্চ পদে নিয়োগ করার জন্য নেট নাগরিকদের অনেকে প্রশংসা করেছেন তামিল মুখ্যমন্ত্রী স্ট্যালিনের।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর