মানেকা ‘নিকৃষ্ট মহিলা’, বিজেপি নেত্রীকে আক্রমণ করলেন নিজের দলেরই বিধায়ক

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210628_180318

নিউজ ডেস্ক : আবার বিতর্কের কেন্দ্রে বিজেপি নেত্রী মানেকা গান্ধী। এক পশু চিকিৎসকের সঙ্গে কথোপকথনের এক অডিও অনলাইনে ভাইরাল যাওয়ার পর পরই তাকে নিকৃষ্ট মহিলা বলে আক্রমণ করেন মধ্যপ্রদেশের বিজেপি বিধায়ক। বিষয়টি নিয়ে শুরু হয়েছে বিতর্ক। তবে এখনও নিরব মানেকা গান্ধী।

 

শনিবার বিজেপি বিধায়ক অজয় বিষ্ণই টুইটারে লেখেন, ‘‘পশু চিকিৎসক বিকাশ শর্মার সঙ্গে কথা বলার সময় বিজেপি সাংসদ মানেকা গান্ধী যে ধরনের শব্দ ব‍্যবহার করেছেন তাতে জব্বলপুরের ভেটেরিনারি কলেজ খারাপ এটা প্রমাণ হয়নি। কিন্তু উনি কত নিকৃষ্টএকজন মহিলা, তা প্রমাণ হয়ে গিয়েছে। আমি লজ্জিত উনি আমার দলের সাংসদ (নেত্রী নন)।’’

 

 

সম্প্রতি একটি অডিও ভাইরাল হয়ে গিয়েছে। সেই অডিওয় মানেকা গান্ধীকে উত্তরপ্রদেশের গোরক্ষপুরের এক পশু চিকিৎসকের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে। জানা যাচ্ছে, ওই কথোপকথন গত ১৭ জুনের। একটি কুকুরের অস্ত্রোপচার নিয়েই সমস্যার সূত্রপাত। মানেকার অভিযোগ ছিল, ওই চিকিৎসক ঠিকমতো অস্ত্রোপচার করেননি। তিনি কার্যত হুমকির সুরে বলেন, ‘‘যদি কুকুরটা মারা যায়, আমি আপনার ল‌াইসেন্স বাতিল করিয়ে দেব।’’ এখানেই শেষ নয়, রীতিমতো ভর্ৎসনা করে মানেকাকে বলতে শোনা যায়, ‘‘আপনার বাবা ‌কী করতেন? বাগানের মালি ছিলেন নাকি নিরাপত্তারক্ষী? আপনি আদৌ শিক্ষিত?’’ অন্য একটি ক্লিপে তিনি ওই পশু চিকিৎসকের ক্লিনিক বন্ধ করিয়ে দেওয়ারও হুমকি দেন।

 

 

এই ঘটনার পর থেকে ভেটেনারি ডাক্তারদের সংগঠনের তরফ থেকে দেশজুড়ে কালো দিবস পালন করা হয়েছে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য চিঠি দেওয়া হয়েছে মোদি এবং লোকসভা স্পিকার ওম বিরলাকে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর