মোদি প্রচার করলেই বেশি ব্যবধানে হারবে বিজেপি,তাই মোদিকে তামিলনাড়ুতে প্রচারে ডাকছেন বিজেপি বিরোধী প্রার্থীরা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

1367582-modiafp-1490686944

নিউজ ডেস্ক : ভারতের বর্তমান প্রধানমন্ত্রী এবং গেরুয়া শিবিরের মুখ নরেন্দ্র মোদি, যেখানে নির্বাচনী জনসভায় যান সেখানে সাম্প্রদায়িক রাজনীতির এক বাতাবরণ সৃষ্টি হয়। আর এই সাম্প্রদায়িক রাজনৈতিক বাতাবরণে ধর্মীয় মেরুকরণের ফলে বেশিরভাগ ক্ষেত্রেই লাভ হয় বিজেপির। কিন্তু সারা ভারতের সর্বত্রই সাম্প্রদায়িক রাজনীতি সমানভাবে কার্যকরী নয়। বিশেষ করে দক্ষিণ ভারতের রাজ্যগুলিতে বিজেপির সাম্প্রদায়িকতা রাজনীতিতে আদৌ চলে না। আর সেজন্যই বুঝি তামিলনাড়ুতে বিজেপির বিরোধী রাজনৈতিক দল ডিএমকে এর প্রার্থীরা প্রধানমন্ত্রী মোদীকে তাদের নির্বাচনী ক্ষেত্রগুলিতে প্রচার করার জন্য আহবান করছেন। কারণ প্রধানমন্ত্রী মোদির ভুয়া নির্বাচনী প্রতিশ্রুতি এবং সাম্প্রদায়িকতার পাট তামিল জনগণকে বিজেপি থেকে আরো দূরে সরিয়ে দেবে। ফলে লাভ হবে বিজেপি বিরোধী ডিএমকে কংগ্রেসের।

থিরুচেন্দুর আসন থেকে এবারে ডিএমকে প্রার্থী অনিতা রাধাকৃষ্ণন টুইট করে প্রধানমন্ত্রী মোদি কে তার নির্বাচনী ক্ষেত্রে প্রচারে যাওয়ার জন্য অনুরোধ করেছেন। মোদি সেখানে নির্বাচনী প্রচারে গেলে অনিতা রাধাকৃষ্ণানের জয়ের ব্যবধান আরো বৃদ্ধি পাবে বলে তিনি মনে করেন।

থিরুভান্নামালাই কেন্দ্রের আরো এক ডিএমকে প্রার্থী ইভি ভ্যালু টুইট করে প্রধানমন্ত্রী মোদির উদ্দেশ্যে লিখেছেন, প্রিয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দয়া করে আমার নির্বাচনক্ষেত্র থিরুভান্যমলাই এ নির্বাচনী প্রচার করুন, এটা আমাকে আমার জয়ের ব্যবধান বৃদ্ধি করতে সাহায্য করবে। ধন্যবাদ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর