মুসলমানদের ভোটাধিকার কেড়ে নেওয়ার সাহস নেই কোনো ‘ম্যাই কা লাল’ এর: তেজস্বী যাদব

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

তেজস্বী যাদব (বাম)।  হরি ভূষণ ঠাকুর (ডান।
তেজস্বী যাদব (বাম)। হরি ভূষণ ঠাকুর (ডান।

এনবিটিভি ডেস্কঃ  বিহারের বিরোধী দলের নেতা তেজস্বী যাদব বুধবার বিজেপি বিধায়ক হরি ভূষণ ঠাকুরের মুসলমানদের ভোটাধিকার প্রত্যাহার এবং তাদের ভারতে দ্বিতীয় শ্রেণীর নাগরিক করার দাবির তীব্র নিন্দা করেছেন।

উল্লেখ্য, কিছু দিন পূর্বে বিজেপি নেতা হরি ভূষণ ঠাকুর ভারতীয় মুসিলমদের ভোটের অধিকার কেড়ে নেওয়ার কথা বলেন। এর পরেই সেই ভিডিও দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়ে।

রাজ্য বিধানসভায় রাষ্ট্রীয় জনতা দলের সভাপতি বলেন, “কোনও মাই কা লালের সাহস নেই মুসলিম ভাইদের ভোটাধিকার কেড়ে নেওয়ার।” তিনি বিজেপি বিধায়কের জঘন্য দাবিতে নীরবতার জন্য মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে আরও নিন্দা করেন।

বিজেপি নেতা শাহনাওয়াজ হুসেনকে উদ্দেশ্য করে যাদব বলেন, “শাহনাওয়াজ ভাই, আপনার ভোটাধিকার কেড়ে নেওয়া হবে। আর তুমিও চুপ করে আছ!”

তিনি তার বক্তৃতায় সবচেয়ে বড় হিন্দু চরমপন্থী সংগঠন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘকে (আরএসএস) আক্রমণ করে বলেন,  হিন্দু, মুসলিম, শিখ, খ্রিস্টান সবা এই দেশের স্বাধীনতায় তাদের অবদান রেখেছেন। কিন্তু হ্যাঁ, আরএসএসের লোকেরা অন্য কাজে ব্যস্ত ছিল। আর এখন তারা দেশের উচ্চ পদে বসে দেশ প্রেমের প্রমাণ চাচ্ছ। এটা লজ্জা ছাড়া কিছুই নয়।”

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর