দ্বিতীয় শ্রেণীর দল পাঠিয়ে শ্রীলঙ্কাকে অপমান করেছে ভারত, বললেন রণতুঙ্গা; নেটাগরিকরা বললেন, আরো অপমান বাকি আছে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210703_180356

নিউজ ডেস্ক : ভারত-শ্রীলঙ্কা সিরিজ শুরুর আগেই ভয়ঙ্কর তোপ দাগলেন প্রাক্তন দ্বীপরাষ্ট্রের কিংবদন্তি অর্জুনা রণতুঙ্গা। শিখর ধাওয়ানের নেতৃত্বাধীন এই ভারতীয় দলকে তিনি ‘দ্বিতীয় সারির’ বলে অভিহিত করেন। আবার তিনি নিজের দেশের ক্রিকেট বোর্ডকে এক হাত নিয়েছেন এই ভারতীয় দলের সঙ্গে খেলতে রাজি হওয়ার জন্য! আবার নেট নাগরিকদের একাংশ তাকে সতর্ক করে বলেন, আরো অপমানের জন্য তৈরি থাকেন। কারণ, বর্তমানে শ্রীলঙ্কার ক্রিকেট দলের ইন্টারন্যাশনাল ক্রিকেটে পারফরমেন্স।

 

রণতুঙ্গা কলম্বোয় নিজের বাসভবনে বসে সাংবাদিকদের বলেন, “দ্বিতীয় সারির দলকে শ্রীলঙ্কায় পাঠিয়ে ভারত আমাদের অপমান করেছে। আমি আমাদের ক্রিকেট প্রশাসকদের এর জন্য দোষ দিতে চাই। টেলিভিশন মার্কেটিংয়ের জন্যই ওরা ভারতের সঙ্গে খেলতে রাজি হয়ে গেল! ভারত সেরা দল ইংল্যান্ডে পাঠিয়ে এখানে দুর্বল টিম পাঠিয়েছে। আমি এর জন্য আমাদের বোর্ডকেই দোষারোপ করব।” প্রকারান্তে রণতুঙ্গা ধাওয়ান অ্যান্ড কোংকে খাটো করলেন।

 

 

আগামী ১৩ জুলাই থেকে শুরু হবে ভারত বনাম শ্রীলঙ্কা সিরিজ। শুক্রবার অর্থাৎ আজ থেকে অনুশীলন শুরু করে দিয়েছে টিম ইন্ডিয়া। বিসিসিআই ধাওয়ানদের অনুশীলনের ছবি পোস্ট করেছে। সিরিজ শুরু হওয়ার আগেই বিতর্ক বাঁধিয়ে দিলেন ১৯৯৬ সালের বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ১৩ জুলাই প্রথম ওয়ানডে, ১৬ জুলাই দ্বিতীয় ওয়ানডে ও ১৮ জুলাই তৃতীয় তথা শেষ ওয়ানডে। এরপর ২১ জুলাই প্রথম টি-২০, ২৩ জুলাই দ্বিতীয় টি-২০ ও ২৫ জুলাই তৃতীয় তথা শেষ টি-২০। তবে বর্তমানে ইংল্যান্ডে অবস্থানরত শ্রীলঙ্কা দল ইংল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি এবং ওয়ান ডে সিরিজে খুব নিম্ন মনের পারফরম্যান্স করছে। সেদিক থেকে শ্রীলংকার বিরুদ্ধে ভারতের দ্বিতীয় সারির দলের সাফল্যের সম্ভাবনা অনেক বেড়ে গিয়েছে। নেট নাগরিকরা এই বিষয়টি তুলে ধরেছেন। তবে শ্রীলঙ্কা রণতুঙ্গার কথা কতটা যুক্তিযুক্ত প্রমাণ করতে পারে সেটাই এখন দেখার।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর