সেতু পুনঃনির্মাণের দাবিতে রাস্তা অবরোধ উত্তর ২৪ পরগনার হাড়োয়ায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20201210-WA0001

উত্তর ২৪ পরগনা : উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট মহকুমা হাড়োয়া থানার বকজুড়ি গ্রাম পঞ্চায়েতের বারো মেসিয়া সেতু দীর্ঘদিন ধরে ভেঙে পড়ে রয়েছে।সেতুটি ভগ্ন অবস্থায় পড়ে থাকায় যাতায়াতের অসুবিধা হচ্ছে আশেপাশের হাজার হাজার মানুষের।

প্রশাসনের পক্ষ থেকে একটি অস্থায়ী সেতু তৈরি করে দেওয়া হলেও তাতে সমস্যার কোনো রকম সমাধান হয়নি। কংক্রিটের তৈরি আগের সেতুটি ৪৫ মিটার লম্বা এবং ২০ মিটার চওড়া ছিল। বাম আমলে তৈরি হওয়া সেতুটি আগে থেকেই ভগ্ন অবস্থায় পড়েছিল এবং আমফানের দাপটে সেতুটি পুরোপুরি ভেঙে পড়ে। স্থানীয় বাসিন্দাদের দাবি পুনরায় কংক্রিটের সেতু বানাতে হবে। আর সেই দাবিতে মাজমপুর মোড়ে হাড়োয়া রোড অবরোধ করে এলাকার ইটভাটার শ্রমিক থেকে শুরু করে গ্রামবাসী এবং স্কুল ছাত্র ছাত্রীরা।

রাস্তা অবরোধকারীদের সঙ্গে কথা বলে জানা যায় মিনাখা বিধানসভার বিধায়িকা ঊষা রানী মন্ডল গত নির্বাচনের আগে পুনরায় এই সেতু নির্মাণ করে দেবে বলেছিল কিন্তু নির্বাচন পরবর্তী সময়ে নির্মাণ করা তো দূরের কথা তিনি গ্রামবাসীদের সঙ্গে দেখা করতে ও আসেননি। পথ অবরোধ সরাতে ঘটনাস্থলে হাড়োয়া থানার পুলিশ বাহিনী হাজির হয় এবং আলোচনার মাধ্যমে অবরোধকারীদের দাবি-দাওয়ার সমাধানের আশ্বাস দেয়ার পরে অবরোধ তুলে নেয়া হয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর