‘বাঘিনী’ মমতার হাত ধরেই লড়বে শিব সেনা,বিজেপির ভয় হিন্দুত্ববাদী ভোট বিভাজনের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210304_194635

‘রিয়াল বেঙ্গল টাইগ্রেস’ মমতা বন্দ্যোপাধ্য়ায়ের (Mamata Banerjee) পাশে দাঁড়াচ্ছে শিবসেনা (Shiv Sena)। আসন্ন বিধানসভা ভোটে বাংলায় প্রার্থী দিচ্ছে না তারা। শিবসেনার রাজ্যসভার সাংসদ সঞ্জয় রউত জানিয়ে দিয়েছেন, পশ্চিমবঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন না তাঁরা। শিবসেনার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। 

বাংলায় ২৭ এপ্রিল থেকে শুরু হচ্ছে ভোটগ্রহণ। ৮ দফার ভোট শেষ হচ্ছে ২৯ এপ্রিল। ফলপ্রকাশ ২ মে। বাংলার ভোটে শিবসেনা (Shiv Sena) প্রার্থী দিতে পারে বলে শোনা যাচ্ছিল। তবে মতবদল করল তারা। টুইটারে উদ্ধব ঠাকরের দলের রাজ্যসভার সাংসদ সঞ্জয় রউত টুইট করেছেন,’পশ্চিমবঙ্গে শিবসেনার প্রার্থী দেওয়া নিয়ে জল্পনা চলছে। দলের সভাপতি উদ্ধব ঠাকরের সঙ্গে এনিয়ে আলোচনা হয়েছে। বর্তমানে দিদি বনাম বাকিরা লড়াই চলছে। মানি, মাসল ও মিডিয়াকে ‘ম’মতার বিরুদ্ধে ব্যবহার করা হচ্ছে। শিবসেনা সিদ্ধান্ত নিয়েছে, পশ্চিমবঙ্গে প্রার্থী দেওয়া হবে না। বরং মমতার দিদির পাশে দাঁড়ানোই শ্রেয়। তাঁর সাফল্য কামনা করি। কারণ, আমরা বিশ্বাস করি, তিনিই বাংলার আসল বাঘিনী।’ 

ইতিমধ্যেই মমতাকে আসন্ন নির্বাচনে সমর্থন দেওয়ার ঘোষণা করেছেন তেজস্বী যাদব এবং সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব। এবার শিব সেনার সমর্থন তৃণমূলের হিন্দিভাষী এবং হিন্দুত্ববাদি ভোটারদের আকর্ষণ করতে সহযোগী হবে বলে মনে করছে রাজনৈতিক মহল।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর