বাড়ি লিখে দেওয়ার জন্য চাপ, ঠাকুমাকে তাড়িয়ে দিলো নাতি

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20211226_175820



এনবিটিভি ,রানাঘাট : বাড়িতে প্রবীণরা কি ব্রাত্য? কেন তাঁদের ঠাঁই মেলে না ঘরে? অনেক ক্ষেত্রেই দেখা যায়, তাঁরা অত্যাচারিত, বঞ্চিত অবশ্য ব্যতিক্রমও আছে। অনেক বাড়িতেই সসম্মানে তাঁরা আছেন ঘর আলো করে। কারণ বয়স্কদের অভিজ্ঞতায় ঋদ্ধ হয় একটা পরিবার।

এবার মারধর করে বাড়ি থেকে ঠাকুমাকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ নাতির বিরুদ্ধে। প্রশাসনের দ্বারস্থ হয়েও কোনও সুরাহা হয়নি। অবশেষে বৃদ্ধাশ্রমে ঠাঁই নিতে হচ্ছে ঠাকুমাকে। ঘটনাটি নদিয়ার রাণাঘাটের শ্যামনগর এলাকার।

সূত্রের খবর, স্বামী মারা গেছে প্রায় ১০ বছর হল। তারপর থেকেই ঠাকুমার উপর অত্যাচার করে অভিযুক্ত নাতি এবং নাতবৌ। ঠাকুমার অভিযোগ, তাঁকে মারধর ও গালিগালাজ করে নাতি ও নাতবৌ। নাতির নামে বাড়ি লিখে দেওয়ার জন্য চাপ দেয় তারা। বৃদ্ধা জানান, পুলিশের দ্বারস্থ হয়েও মেলেনি সুরাহা। এখন তারা অসহায় বৃদ্ধাকে বাড়ি থেকে বের করে দিয়েছে। তিনি এখন মেয়ের বাড়িতে আছেন। কিন্তু সেখানে এসেও ঝামেলা করে নাতি। তাই ওই বৃদ্ধাকে বৃদ্ধাশ্রমে দিয়ে আসবে বলে ঠিক করেছে মেয়ে-জামাই। অভিযোগ, ঠাকুমার বার্ধক্যভাতার টাকা থেকে শুরু করে রেশনসামগ্রীও নিয়ে নেয় ওই নাতি। এখন বৃদ্ধার একটাই আর্জি, যেভাবে হোক তাঁর বাড়িতে যেন তাঁকে ফিরিয়ে দেবার ব্যবস্থা করে প্রশাসন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর