তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বে উত্তাল পান্ডবেস্বর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200804-WA0017

এনবিটিভি, সংবাদদাতা,পান্ডবেস্বর: পান্ডবেস্বরের মহাল এলাকায় তৃণমূলের পার্টি অফিসে ভাঙচুর,আগুন ও তৃণমূল কর্মীদের মারধর করলো আরও একদল তৃণমূল, বলে অভিযোগ ।

ঘটনার সূত্রপাত আজ সকালে , মহাল গ্রামের তৃণমূল কার্য্যালয়ে । স্থানীয় তৃণমূল নেতা শেখ মুন্না জানান,আজ সকালে তাদের পার্টি অফিসের সামনে বেশ কিছু কয়লার ডিও র গাড়ি দাঁড়ায় । মুন্না বাবু জানান,”তারা শুধু ডিও মালিকদের বলতে গেছিলেন যে,তাদের এলাকায় যখন বৈধ কয়লার ডিও র কারবার চলছে তখন তাদের কাজে মহাল গ্রামের কিছু বেকার যুবকদের কাজে নেওয়া হোক” ।

তিনি বলেন শুধু এইটুকু বলার পরই মহাল গ্রামের পাশের গ্রাম দান্য গ্রাম থেকে বেশ কিছু গুন্ডা বাহিনী এসে অতর্কিত তাদের মারধর করে ও পার্টি অফিস ভাঙচুরের সাথেসাথে আগুন ধরিয়ে দেয় নথি পত্রে । মুন্না বাবু বলেন এই সম্পুর্ন ঘটনার নেতৃত্ব দেন সিপিআইএম থেকে আসা মুনির মন্ডল । এই মুনির মন্ডল সিপিএইএমের সময়ে সিপিআইএম করত ও এলাকায় বালি, কয়লার অবৈধ কাজ কারবার করত। এখন তৃণমূলে এসেও একই কাজ করছেন । এমনকি তিনি এলাকার এখন দোর্দণ্ড প্রতাপ তৃণমূল নেতা ।

আলাউদ্দিন শেখ জানান,এলাকায় যত রকমের অবৈধ কার্যকলাপ সব মুনির মণ্ডলের নির্দেশেই হয় । তৃণমূল দল করেও আজ তারা আক্রান্ত লাল তৃণমূলের কাছে বলে অভিযোগ করেন ।

অন্যদিকে অভিযুক্ত মুনির মণ্ডলের সাথে এই বিষয়ে ফোনে কথা বলা হলে তিনি জানান,তার উপর যে অভিযোগ আনা হচ্ছে সেটা সম্পুর্ন মিথ্যা অভিযোগ,কারণ এখন তিনি নিজস্ব কাজে দুর্গাপুরে আছেন । তিনি আরও জানান,যারা তার বিরুদ্ধে অভিযোগ করছে তারা নিজেরাই পার্টি অফিস ভাঙচুর করে তাকে মিথ্যা বদনাম করার চেষ্টা করছে ।

ঘটনাস্থলে পৌঁছেছে পান্ডবেস্বর থানার পুলিশ।পরিস্থিতি এখন স্বাভাবিক ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর