হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসসিয়েশনের প্রেসিডেন্ট পদ থেকে বহিস্কার করা হল আজহারউদ্দিনকে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210617_201448

নিউজ ডেস্ক : হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসসিয়েশনের প্রেসিডেন্ট পদ থেকে বহিস্কার করা হল কিংবদন্তি ভারতীয় ব্যাটসম্যান এবং প্রাক্তন ভারত অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিনকে। আপেক্স কাউন্সিলের সভায় তাকে সরানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে ভিন্ন প্রকৃতির অনেক অভিযোগ পাওয়া গিয়েছে বলে জানানো হয়েছে। এমনকি আজহারের কাউন্সিলের সদস্য পদ ও কেড়ে নেওয়া হয়েছে। তাকে শোকজ নোটিশ পাঠানো হয়েছে বলে জানা গেছে।

 

তিনি HCA এর প্রেসিডেন্ট পদে থাকার পাশাপাশি বিভিন্ন পদে থেকে অবৈধ সুবিধা ভোগ করছেন বলে অভিযোগ। এছাড়া বলা হয়েছে, তিনি দুবাই ভিত্তিক একটি ক্লাবের সদস্য যে ক্লাবটি এমন লিগে অংশগ্রহণ করে যা বিসিসিআই এর স্বীকৃত নয়। এই সব অভিযোগে তাকে কারণ দর্শানোর নোটিশ জারি করা হয়েছে অ্যাপেক্স কাউন্সিলের তরফ থেকে।

 

উল্লেখ্য, ভারতীয় ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ব্যাটসম্যান এবং অন্যতম সফল অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিন গত ২৭ শে সেপ্টেম্বর, ২০১৯ থেকে হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট পদে আসীন ছিলেন। তাকে এই পদ থেকে সরিয়ে দেওয়ায় অনেকে অসন্তোষ প্রকাশ করেছেন। এর পিছনে সাম্প্রদায়িক মনোভাব থাকতে পারে বলে অনেকে সন্দেহ প্রকাশ করেছেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর