Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

ইসলাম ধর্ম গ্রহণ করলেন ডাচ ফুটবল কিংবদন্তি ক্লারেন্স সিডর্ফ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

ক্লারেন্স সিডর্ফ।
ক্লারেন্স সিডর্ফ।

এনবিটিভি ডেস্কঃ শুক্রবার ডাচ ফুটবল কিংবদন্তি ক্লারেন্স সিডর্ফ ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। ৪৫ বছর বয়সী শুক্রবার তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ইসলাম ধর্মে দীক্ষিত হয়েছেন এমনটাই জানান তিনি।

এদিন তিন ইনস্টাগ্রাম পেজে লেখেন, “মুসলিম পরিবারে আমার যোগদানের সুন্দর উদযাপনে জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ৷ আমি বিশ্বের সমস্ত ভাই ও বোনদের সাথে যোগ দিতে পেরে খুব খুশি। আমি আরও খুশি, বিশেষ করে আমার আরাধ্য সোফিয়া আমাকে ইসলামের অর্থ গভীরভাবে শিখিয়েছেন৷”

নিজের নামের ব্যাপারে লেখেন, “আমি আমার নাম পরিবর্তন করিনি এবং আমার বাবা-মা ক্ল্যারেন্স সিডর্ফের দেওয়া নাম অনুসারে আমার নাম চালিয়ে যাব! আমি বিশ্বের সকলের কাছে আমার আন্তরিক ভালবাসা পাঠাচ্ছি।”

উল্লেখ্য, “ক্লারেন্স সিডর্ফ তার অসাধারণ ক্যারিয়ার জুড়ে অ্যাজাক্স, রিয়াল মাদ্রিদ, ইন্টার মিলান এবং এসি মিলান সহ অনেক বড় নামী ক্লাবের হয়ে খেলেছেন।

প্রাক্তন ডাচ মিডফিল্ডার চারটি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা যথাক্রমে ১৯৯৫ সালে অ্যাজাক্সের সাথে, ১৯৯৮ সালে রিয়াল মাদ্রিদের সাথে, ২০০৩ এবং ২০০৭ সালে এসি মিলানের সাথে, ১৯৯৭ সালে রিয়াল মাদ্রিদের সাথে একটি লা লিগা শিরোপা এবং ২০০৪ সালে এসি মিলানের সাথে দুটি সেরি এ শিরোপা জিতেছিলেন।

সম্পর্কিত খবর