রিয়া ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে নিষিদ্ধ মাদকের অভিযোগ প্রমাণিত হলে সর্বনিম্ন ১০ বছরের কারাদণ্ড হতে পারে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200827-WA0006

সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদক চক্রের যোগ পেয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আর ED-র দেওয়া তথ্যের ভিত্তিতে এবিষয়ে তদন্ত শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ইতিমধ্যেই, রিয়ার বিরুদ্ধে ‘নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন’ (NDPC)-এর আওতায় মামলা দায়ের হয়েছে। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, রিয়া এবং তাঁর সঙ্গীদের নারকোটিক্স টেস্ট করা হবে। শীঘ্রই তাঁদের রক্তের নমুনা সংগ্রহ করা হবে বলে খবর।

সম্প্রতি রিয়া, হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, জয়া সাহা ও দীপেশ সাওয়ান্তের হোয়াটসঅ্যাপ চ্যাটে উঠে এসেছে মাদক সংক্রান্ত বিভিন্ন কথাবার্তা। যেখানে MDMA, Hash সহ বিভিন্ন নিষিদ্ধ মাদকের কথা উঠে এসেছে। রিয়া ও জয়া সাহার কথাবার্তায় উঠে এসেছে নিষিদ্ধ CBD-র মতো মাদকের কথা। যেটি সুশান্তকে চা কিংবা কফির সঙ্গে রিয়া মিশিয়ে খাওয়াত বলে মনে করা হচ্ছে। আর এই তথ্য উঠে আসার পরেই রিয়া ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে ১৯৮৫-র ‘নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন’ (NDPC)-এর আওতায় ভারতীয় দণ্ডবিধির ২৮, ২০বি একাধিক ধারায় মামলা দায়ের করা হয়।

জানা যাচ্ছে, রিয়া ও অন্যান্যদের বিরুদ্ধে ওঠা এই অভিযোগ প্রমাণিত হলে সর্বনিম্ন ১০ বছরের কারাদণ্ড হতে পারে তাঁদের। রিয়ার ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে ওঠা মাদক সংক্রান্ত অভিযোগ বর্তমানে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তদন্তাধীন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর