সাউন্ড বক্স বাজানোকে কেন্দ্র করে মারধর, অভিযোগ চার প্রতিবেশীর বিরুদ্ধে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200830-WA0026

 

এনবিটিভি ডেস্ক, মালদা: সাউন্ড বক্স বাজানো কে কেন্দ্র করে দুই প্রতিবেশীর মধ্যে বচসা আর তারপরই মারধর। আহত ৪ প্রতিবেশী এদের মধ্যে একজন ৭০ বছরের বৃদ্ধা। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার রবীন্দ্র ভবন এলাকায়। রবিবার অভিযুক্ত ৪ প্রতিবেশীর নামে লিখিত অভিযোগ করেন আরেক প্রতিবেশী ইংরেজবাজার থানায় ৷

পুলিশ সূত্রে জানা যায় ইংরেজবাজার থানার রবীন্দ্র ভবন এলাকার বাসিন্দা অখিল চন্দ্রের সাথে বাবলু মন্ডলের বচসা সাউন্ড বক্স বাজানো কে কেন্দ্র করে। প্রতিবেশী অখিল চন্দ্রের বাড়িতে মনসা মায়ের পুজোর জন্য ভক্তিগীতি সাউন্ড বক্সে বাজানো হয়েছিল আর এতেই প্রতিবাদ করে আরেক প্রতিবেশী বাবলু মন্ডল। এরপর একে অপরে মারধরে জড়িয়ে পড়ে।
অভিযোগ বাবলু মন্ডল দলবল নিয়ে অখিল চন্দ্রের বাড়িতে ঢুকে তাকে এবং তার বৃদ্ধা মা স্বপ্না চন্দ্র , তার দিদি শিল্পী সরকার ও ভাগনা কার্তিক সরকার কে লাথি মারে। অখিল চন্দ্রের মাথা ফাটিয়ে দেওয়া হয়। স্থানীয় লোকেরা অখিল চন্দ্র কে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এবং রাতভর তার চিকিৎসাধীন থাকার পর আজ সকালে তাকে ছেড়ে দেওয়া হয়। এদিকে রবিবার অখিল চন্দ্র বাবলু মন্ডল সহ আরও ৪ জনের নামে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ করে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর