মন্দিরে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো নদীয়ার রানাঘাটে, তদন্তে প্রশাসন

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

গৌড় গদাধর মন্দির, রানাঘাট।
গৌড় গদাধর মন্দির, রানাঘাট।

সুরজিৎ দাস, নদীয়া, এনবিটিভি: তালা ভেঙে অষ্ট ধাতুর তৈরি গোপালের দুটি মূর্তিসহ নগদ টাকা এবং  মন্দিরে রাখা একাধিক দামি জিনিস চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো এলাকায়। ঘটনাটি ঘটেছে নদীয়া রানাঘাট থানার মহাপ্রভু পাড়া গৌড় গদাধর মন্দিরে।

জানা গিয়েছে, রানাঘাটের গৌড় গদাধর মন্দির মূলত মহিলাদের দ্বারা পরিচালিত। জাগ্রত মন্দির হওয়ার কারণে প্রতিদিনই নিয়মিতভাবে পূজা পাঠ অর্চনা সবই হয় ওই মন্দিরে। প্রতিদিনের মতোই এ দিন যিনি পাঠ করেন তিনি মন্দিরে আসেন আজ সকালে। এসে দেখেন মন্দিরের তালা ভাঙ্গা অবস্থায় পড়ে রয়েছে। ভিতরে গিয়ে দেখেন প্রণামী বাক্স ভাঙ্গা অবস্থায় পড়ে রয়েছে। তাতে যা নগদ অর্থ ছিল সবই নিয়ে গেছে চোরের দল। এর পাশাপাশি মজুত রাখা চাল ডাল এবং পুজো দেওয়ার জন্য দামি থালা-বাসন রাখা ছিল সেগুলো চুরি করে নিয়ে গেছে। ওই মন্দিরের পাঠক এবং মহিলারা জানাচ্ছেন সবথেকে দুঃখের বিষয় অষ্ট ধাতুর তৈরি দুটি গোপালের মূর্তি নিয়ে গেছে তারা।

এই প্রথম চুরির ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে। স্থানীয়রা চাইছেন অবিলম্বে যারা এই ঘটনার সঙ্গে যুক্ত তাদের চিহ্নিত করুক প্রশাসন এবং খোয়া যাওয়া গোপালের মূর্তি দুটি উদ্ধার করার বিষয়ে তৎপর হোক প্রশাসন। অভিযোগের ভিত্তিতে  পুরো ঘটনার তদন্ত শুরু করেছে রানাঘাট থানার পুলিশ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর