আবারও করোনা যোদ্ধার মৃত্যু

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200729-WA0028

এনবিটিভি ডেস্ক,আরামবাগ : করোনা যোদ্ধার মৃত্যু আরামবাগে । আরামবাগ মহকুমা হাসপাতালের ফার্মাসিস্টের আরামবাগ কোভিড হাসপাতাল ব্লুভিউ-এ চিকিৎসা চলাকালীন মৃত্যু হয়েছে বলে সূত্রের খবর । যদিও প্রশাসন সূত্রে করোনায় যে তার মৃত্যু হয়েছে তা এখনো জানানো হয়নি ।ঘটনার জেরে আরামবাগ মহকুমা হাসপাতাল চত্বরে শোকের ছায়া নেমে এসেছে । সূত্রের খবর বেশ কয়েকদিন ধরে ওই ফার্মাসিস্ট আরামবাগ মহাকুমার কোভিড হসপিটাল ব্লুভিউ-এ ভর্তি ছিলন । বুধবার সকালে খবর আসে ওই ফার্মাসিস্টের মৃত্যু হয়েছে যদি ঐ ব্যক্তির শারীরিক বেশ কিছু সমস্যা ছিল বলেও জানা যাচ্ছে ।
তবে করোনায় তার মৃত্যু হয়েছে কিনা তা নিয়ে স্বাস্থ্য দপ্তর বা প্রশাসনের পক্ষ থেকে স্পষ্ট জানানো হয়নি । ঘটনায় আরামবাগ মহকুমা জুড়ে চাঞ্চল্য ।প্রসঙ্গত এর আগেও আরামবাগ তিরোল এলাকায় এক মহিলার মৃত্যু হয় ,পরে তার শরীরে কোভিড পজেটিভ রিপোর্ট আসে,এ নিয়ে আরামবাগ মহাকুমায়
কোভিড আক্রান্ত হয়ে দুজনের মৃত্যু হয়েছে বলে অসমর্থিত সূত্রের খবর । রাজ্যজুড়ে হু-হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা আরামবাগ মহাকুমা, এলাকাজুড়ে আক্রান্তের সংখ্যা আরোও উদ্বেগজনক ।আরামবাগ শহর গত এক সপ্তাহ পুরোপুরি লকডাউন থাকার পরে আস্তে আস্তে স্বাভাবিক হচ্ছে জনজীবন। আবার রাজ্য সরকারের নির্দেশ মতো সপ্তাহে দুদিন লকডাউন চলছে। কিছু অসচেতন মানুষ লকডাউনকে উপেক্ষা করে মাক্স ছাড়া যথেচ্ছভাবে ঘোরাফেরা করছে এমনকি বিভিন্ন বাজারে বিপুল জমায়েত দেখা দিচ্ছে,বালাই নেই সামাজিক দূরত্বের।
সচেতন নাগরিকদের দাবি পরিস্থিতির নিরিখে শুধু আরামবাগ শহর নয় আরামবাগের গোটা মহাকুমা জুড়ে আরোও একবার লকডাউন জারি করুক আরামবাগ প্রশাসন কেবল রাজ্য সরকারের লকডাউনে ভরসা না করে স্থানীয় প্রশাসনকে তৎপর হয়ে আরো একবার সম্পূর্ণ লকডাউন ঘোষণা করা দরকার ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর