22 C
Kolkata
Saturday, November 27, 2021

প্রাক্তন সিবিআই পরিচালক অশ্বানী কুমারকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল সিমলার বাসভবনে, সঙ্গে সুইসাইড নোট

Must read

এনবিটিভি ডেস্ক,৯ অক্টোবর: সিবিআইয়ের প্রাক্তন পরিচালক ও পূর্ব রাজ্যের নাগাল্যান্ডের প্রাক্তন গভর্নর অশ্বানী কুমার বুধবার সিমলার ব্রোকহর্স্টে তার বাসভবনে গত ৭ই অক্টোবর মৃত অবস্থায় ঝুলছিলেন। এখনও অবধি প্রকাশিত প্রতিবেদন অনুসারে, পুলিশ অফিসার ও মেডিকেল কর্মীদের একটি দল ছুটে এসেছেন কুমারের বাড়িতে।

খুব কম রিপোর্টে দাবি করা হয়েছে যে কুমার গত কয়েক সপ্তাহ ধরে হতাশাগ্রস্থ ছিলেন। এই কর্মকর্তাকে সন্ধ্যায় ছোট সিমলার কাছে ব্রোকহস্টে তার বাসায় ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় বলে জানা গেছে।

সংবাদ সংস্থা এএনআই সিমলার পুলিশ সুপার মোহিত চাওলার বরাত দিয়ে বলেছে, “মণিপুর ও নাগাল্যান্ডের প্রাক্তন রাজ্যপাল, এবং সিবিআইয়ের প্রাক্তন পরিচালক অশ্বানী কুমার সিমলায় তাঁর বাসভবনে ঝুলন্ত অবস্থায় ছিলেন।”

অশ্বানী কুমার হিমাচল প্রদেশের ডিজিপি হিসাবে ২০০৬ সালের আগস্ট থেকে জুলাই ২০০৮ পর্যন্ত দায়িত্ব পালন করেছেন। এর পরে তিনি সিবিআইয়ের প্রধান নিযুক্ত হন। অশ্বিনী কুমার ২ আগস্ট, ২০০৮ থেকে ৩০ নভেম্বর, ২০১০ পর্যন্ত এই পদে অধিষ্ঠিত ছিলেন। কুমার ২০১৩ থেকে ২০১৪ সালের মধ্যে নাগাল্যান্ডের রাজ্যপাল হিসাবেও দায়িত্ব পালন করেছিলেন। একই সময়ে অশ্বিনী সংক্ষেপে মণিপুরের রাজ্যপালও ছিলেন।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article