‘বিধায়কের সাথে থাকার অধিকার আছে’:মাদ্রাসা হাই কোর্ট ‘বর্ণ’ নিয়ে কন্যার বিয়ের বিষয়ে পুরোহিতের আপত্তি খারিজ করল

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20201009-WA0029

এনবিটিভি ডেস্ক,৯ অক্টোবর: মাদ্রাজ হাইকোর্ট রায় দিয়েছে যে, হিন্দু পুরোহিতের কন্যা, যিনি এআইএডিএমকে আইন প্রণেতা এ প্রভুর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন, তার স্বামীর সাথে থাকার অধিকার রয়েছে, এবং তাঁর বাবার প্রতিবাদকে এড়িয়ে গিয়েছিলেন যে তাঁর মেয়েকে বিধায়ক দ্বারা অপহরণ করা হয়েছিল।

পুরোহিত স্বামীনাথন তাঁর মেয়েকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করে আদালতে আবেদন করার পরে বিষয়টি আদালতে পৌঁছায়। আবেদনের উপর নির্ভর করে আদালত বিধায়ক এ প্রভুকে তার স্ত্রীকে হাজির করার নির্দেশ দেয়। তামিলনাড়ুর কল্লুকুরিচি জেলায় চলতি সপ্তাহে সোমবার বিবাহ হয়েছিল। পুরোহিতের বিক্ষোভের কারণটি প্রভুর বর্ণ ভিন্ন।

শুক্রবার প্রভু সৌন্দর্যকে বিচারক এমএম সুন্দরেশ এবং ডি কৃষ্ণ কুমারের সমন্বয়ে বিভাগীয় বেঞ্চের সামনে হাজির করেছিলেন। আদালতে হাজির হয়ে সৌন্দর্য বলেছিলেন যে তিনি তার স্বাধীন ইচ্ছায় প্রভুকে বিয়ে করেছিলেন এবং তিনি তাঁর স্ত্রী হিসাবে তাঁর সঙ্গে থাকতে চান। আদালত ১৯ বছর বয়সী মহিলাকে তার স্বামীর সাথে যাওয়ার অনুমতি দিয়েছে।

সংবাদমাধ্যমের সাথে আলাপকালে স্বামীনাথন বলেছিলেন যে তাঁর আপত্তি জোটের আন্তঃজাতীয় স্বভাবের ভিত্তিতে নয়, বরং পুরুষ ও স্ত্রীর মধ্যে বয়সের পার্থক্যের ভিত্তিতে ছিল। প্রভু একটি ভিডিও প্রকাশ করেছিলেন যাতে তিনি ‘মিথ্যাচার’ বলে ডেকেছিলেন যে তিনি সৌন্দর্যকে অপহরণ করেছিলেন, এবং তিনি তাকে বিবাহ বন্ধনে আবদ্ধ করেছিলেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর