21 C
Kolkata
Sunday, November 28, 2021

কাঠালতলী আঞ্চলিক আমছুর বিভিন্ন কার্যসূচির সিদ্ধান্ত গ্রহণ

Must read

এনবিটিভি ডেস্ক, জামিল হোসেন: সারা আসাম সংখ্যালঘু ছাত্র সংস্থা (আমসু)-র কাঠালতলী আঞ্চলিক কমিটির উদ্যোগে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় দীর্ঘ সময় আলোচনার পর সিদ্ধান্ত হয়, কাঁঠালতলীতে আসাম ত্রিপুরা বর্ডার Covid-19 থাকায় সিল্ করা হয়েছিল, Covid-19 বর্তমানে স্বাভাবিক পরিস্থিতি হওয়া সত্ত্বেও এখনো খোলা হয়নি, যার কারনে হাজার হাজার মানুষ বিপন্ন। বর্ডার খোলার জন্য শিঘ্রই আমসু করিমগঞ্জ ডি সি মহোদয়ের নিকট ও ত্রিপুরা ধর্মনিরপেক্ষ এস পি ও ডি এম এর নিকট আলোচনা করে স্বারক পত্র প্রদান করা হবে। আগামী ২ অক্টোবর পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী কাঠালতলী বাজারে স্থায়ী ডাস্টবিন বসানো হবে। অবৈধ মদ গাঁজা ও ড্রাগস ইত্যাদি নির্মূল করার লক্ষ্যে আগামী ২ অক্টোবর আমসুর পক্ষ থেকে বিশাল বাইক রালির মাধ্যমে গোটা এলাকায় মানুষদের কে সচেতন করা হবে।

সভায় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আমসু-র সাধারণ সম্পাদক কাজী ছাদিক আখতার , করিমগঞ্জ জেলা আমসু-র সভাপতি মাওলানা বাহারুল ইসলাম, জেলা আমসু-র সহ সভাপতি ইমদাদুল্লাহ ও আব্দুল্লাহ, আছিমগঞ্জ আঞ্চলিক আমসু-র সভাপতি আহাদুর রাজা চৌধুরী। তৎসঙ্গে উপস্থিত ছিলেন কাঠালতলী এলাকার বিশিষ্ট সমাজসেবী মনর উদ্দিন ,মাননীয় আবুল কালাম বাহার, মাননীয় শ্বেখ নুরুল ইসলাম , কাঠালতলী আঞ্চলিক আমসু-র সভাপতি হাফিজ হোসাইন আহমদ , সাধারণ সম্পাদক হাফিজ আবু তাহের মোহাম্মদ বদরুজ্জামান সহ উক্ত আঞ্চলিক কমিটির বিভাগীয় কর্মকর্তাবৃন্দ।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article