পুলিশ সুপারের উপস্থিতিতে কান্দির প্রত্যন্ত গ্রামে ভ্রাম্যমাণ থানার অভিনব উদ্যোগ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

জৈদুল সেখ, কান্দি: শুক্রবার কান্দি থানার পক্ষ থেকে মহলন্দী ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের অঞ্চলে অবস্থিত প্রত্যন্ত গ্রাম “পাতনা”। সেই প্রত্যন্ত গ্রামে ভ্রাম্যমাণ থানার আয়োজন করা হয়। থানা থেকে যেহেতু গ্রামের অবস্থান প্রায় 30 কিলোমিটার এবং গোকর্ন বীট হাউসের দূরত্ব ১৮ কিলোমিটার তাই এখানকার লোকের সমস্যার কথা গ্রামে এসে শোনার জন্য জেলা তথা কান্দি police প্রশাসনের এই উদ্যোগ ভ্রাম্যমাণ থানার আয়োজন ।
প্রসঙ্গত নিয়মিত ভাবে আগেও বিভিন্ন গ্রামে এই ভ্রাম্যমাণ থানার উদ্যোগ কান্দি থানার পক্ষ থেকে নেওয়া হয়েছে। তবে আজকের আয়োজনের বিশেষত্ব হলো স্বয়ং মুর্শিদাবাদ জেলার পুলিশ সুপার কে শবরী রাজকুমার এই ভ্রাম্যমাণ থানায় উপস্থিত ছিলেন। এছাড়াও কান্দির এসডিপিও সাগর রাণা ও কান্দির আইসি সুভাষ চন্দ্র ঘোষ সহ গোকর্ণ বীট হাউসের অন্যান্য অফিসার ও পুলিশ কর্মী উপস্থিত ছিলেন।

Police সুপার কে নিজের কাছে পেয়ে সাধারণ মানুষ আপ্লুত হয়ে পড়েন এবং গ্রামের আদিবাসী বাসিন্দা সহ সমস্ত গ্রামবাসী এসপি সাহেব কে সাদর আমন্ত্রণ করে বরণ করে নেন। Police সুপার এহেন অভিবাদন পেয়ে মুগ্ধ হন । গ্রাম বাড়ির বিভিন্ন সমস্যার কথা police সুপার কে জানান। Police বিষয়ক সমস্যা ছাড়াও এলাকার রাস্তা ঘাট, পানীয় জলের সমস্যা ইত্যাদি বিষয়ে জানালে police সুপার ওখান থেকেই সংশ্লিষ্ট দফতরে জানান । এবং দ্রুত সমাধানের আশ্বাস দেন। গ্রামের মানুষ এরকম উদ্যোগের জন্য প্রশাসনকে সাধুবাদ জানান।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর