জনসেবা মৎস্যজীবি সমবায় সমিতিকে গাঙ্গিনা খাটিয়া জলমহালের দখলদেহি প্রদান

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200923-WA0007

 

রফিকুল ইসলাম মামুন

সিলেট জেলা প্রতিনিধি

সিলেট সদর উপজেলার বিশাল জলমহাল (গাঙ্গিনা-খাটিয়া) নোয়াগাঁও মৌজার জে, এল, নং-৪৩ এর ৫১৭.২৮ একর জলমহালটি জনসেবা মৎস্যজীবি সমবায় সমিতির সভাপতি মোঃ মনু মিয়াকে ১৪২৬-১৪৩০ বাংলা মেয়াদে চার বছরের জন্য অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সিলেট এর ২২-০৯-২০ ইং তারিখের ০৫.৪৬.৯১০০.০০৮.৩২.০১৬.১৬.১৩২০/১নং স্মারকাদেশ সহকারি কমিশনার (ভূমি) সিলেট ২৩-০৯-২০ ইং তারিখের ৮৫৬ নং স্মারকাদেশে ১৪২৬-১৪২৭ সনের ইজারা মূল্যের সম্পূর্ণ ২০.০৬.০০০/- (বিশ লক্ষ ছয় হাজার) টাকা ভ্যাট ও আয়কর প্রদান করায় মোঃ মনু মিয়াকে ২৩-০৯-২০ ইং তারিখে সরজমিনে উপস্থিত হয়ে দখলদেহি প্রদান করা হয়।

এতে উপস্থিত ছিলেন ইউনিয়ন ভুমি সহকারি কর্মকর্তা নিত্যানন্দ শীল, ভূমি উপসহকারি কর্মকর্তা, আব্দুল খালিক, ভূমি উপসহকারি কর্মকর্তা মন্জুর আহমদ আতহার।
এসময় উপস্থিত ছিলেন সিলেট জজকোর্টের এডিশনাল পি,পি এডভোকেট মাহফুজুর রহমান, মোগলগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শামসুল ইসলাম টুনু মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী নজির আহমদ আজাদ, আওয়ামীলীগ নেতা সুরুজ মিয়া, মোগলগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশিক মিয়া মেম্বার. সাবেক মেম্বার বাবুল মিয়া, সাবেক মেম্বার ফজলু মিয়া, ফারুক মিয়া, আলী আকবর, মাহমুদ নুর, সাবেক মেম্বার দুদু মিয়া, গিয়াস উদ্দিন, সাঈদুর রহমান প্রমূখ।
উক্ত দখলদেহিতে ভূমি কর্মকর্তা বৃ্ন্দ বলেন আজ থেকে গাঙ্গিনা খাটিয়া জলমহাল এর বৈধ ইজারাদার জনসেবা মৎস্যজীবি সমবায় সমিতি ফতেহপুর জালালাবাদ, সদর, সিলেট এর সভাপতি মোঃ মনু মিয়া তার ইজারাকৃত জলমহালে অবৈধ ভাবে কেউ মাছ শিকার করতে গেলে তার বিরুদ্ধে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো এবং মনু মিয়াকে সার্বিক সহযোগিতা করা হবে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর