21 C
Kolkata
Sunday, November 28, 2021

কেন্দ্রীয় বিজেপির প্রতি ক্ষোভ প্রকাশ করলেন রাহুল সিংহা

Must read

এনবিটিভি ডেস্ক,২৭শে সেপ্টেম্বর: কিছুটা নতুন মুখ নিয়ে আসা বিজেপির নেতৃত্বের রদবদল দলের সবার পক্ষে সহজ ছিল না, কারণ পশ্চিমবঙ্গে দলের অন্যতম দীর্ঘকালীন কর্মী নেতা রাহুল সিনহা দলে পরিবর্তন নিয়ে অসন্তুষ্টি দেখিয়েছিলেন।

সিনহার স্থলে হলেন তৃণমূলের সাবেক কংগ্রেস সাংসদকে জাতীয় সাধারণ সম্পাদক পদে এবং ক্ষমতাসীন দলের অপর একজন মুকুল রায়কে পদোন্নতি দেওয়া হয়েছে। ট্যুইটারে তুলে ধরে সিনহা এই রদবদলের উপর অসন্তুষ্টি প্রকাশ করে একটি ভিডিও বার্তা শেয়ার করেছেন।

“৪০ বছর ধরে আমি সৈন্য হিসাবে বিজেপিকে সেবা দিয়েছি। আমাকে একপাশে পদক্ষেপ নিতে হবে কারন তৃণমূল কংগ্রেসের একজন নেতা আসছেন – জন্মের পর থেকেই বিজেপির সেবা করার জন্য এই পুরষ্কারের চেয়ে দুর্ভাগ্য আর কিছু হতে পারে না।” তিনি বলেছিলেন। “আমি এ বিষয়ে আর কিছু বলব না। আমি পার্টি থেকে প্রাপ্ত পুরষ্কারের পক্ষে বা বিপক্ষে কিছু বলতে চাই না। আমার যা কিছু বলার আছে, আমি ১০ থেকে ১২ দিনের মধ্যে বলব এবং আমার ভবিষ্যতের কর্মের সিদ্ধান্ত নেব, ”সিনহা আরও যোগ করেছেন।

গতকাল বিজেপি তার দলীয় নেতৃত্বের রদবদলের ঘোষনা করেছিল যেখানে রাম মাধব, পি মুরালিধর রাও, অনিল জৈন, সরোজ পান্ডে-র মতো সিনিয়র নেতাদের নতুন কিছু মুখের জায়গায় স্থান দেওয়া হয়েছে।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article